২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
তথ্যপ্রযুক্তি আইনে মামলা

দুই সাংবাদিকের বিরুদ্ধে চার্জশিট খুলনায়

-

খুলনার দুই সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলায় আদালতে অভিযোগপত্র দিয়েছে সিআইডি। অভিযুক্ত দুইজন হলেন- খুলনা থেকে প্রকাশিত দৈনিক সময়ের খবর পত্রিকার স্টাফ রিপোর্টার সোহাগ দেওয়ান ও তৎকালীন ভারপ্রাপ্ত সম্পাদক কাজী মোতাহার রহমান বাবু। গত মঙ্গলবার খুলনার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম সুমী আহমেদের আদালতে অভিযোগপত্রটি জমা দেয়া হয়। মামলায় ১৩ জনকে সাক্ষী করা হয়েছে।
২০১৭ সালের ২২ মে সিএমএম আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার সাহা বাদি হয়ে তাদের দুইজনের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা করেছিলেন।
অভিযোগপত্রে তদন্ত কর্মকর্তা ও সিআইডির পুলিশ পরিদর্শক আফাজ আহমেদ উল্লেখ করেন, ২০১৭ সালের ১৭ মে সিএমএম আদালতের কর্মচারী নিয়োগ কমিটির সভাপতি অতিরিক্ত সিএমএম সুমি আহমেদ নিজ ও তার স্বামীর অসুস্থতাজনিত কারণে অব্যাহতির আবেদন করেন। আবেদনের পর মহানগর দায়রা জজ ১৮ মে তাকে কমিটি থেকে অব্যাহতি দিয়ে কমিটি বাতিল করেন। কিন্তু ১৮ মে বিবাদিরা মিথ্যা ও বিকৃত সংবাদ প্রস্তুত করে সময়ের খবরের ওয়েব সাইটে প্রকাশ করেন। যেখানে উল্লেখ ছিল নিয়োগে বিভিন্ন চাপ ও অসঙ্গতি দেখা দেয়ায় বোর্ড সভাপতি পদত্যাগ করেছেন। এই ধরনের বক্তব্য সুমী আহমেদের অব্যাহতির আবেদনপত্রে ছিল না।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল