২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি আমিরুল সম্পাদক কামরুল

-

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে মো: আমিরুল ইসলাম এবং মো: কামরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। আমিরুল ইসলাম সহকারী হিসাব পরিচালকের দফতরে সহকারী হিসাব পরিচালক এবং কামরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবহন ম্যানেজারের দায়িত্ব পালন করছেন।
এছাড়া অ্যাসোসিয়েশনের অন্যান্য পদে নবনির্বাচিতরা হলেনÑ সহ-সভাপতি খোরশেদ আলম ও মো: আকতার হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মোন্তাজ আলী, যুগ্ম সম্পাদক মো: মনিরুল ইসলাম, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ কে এম বশীর, দফতর সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং মহিলা সম্পাদিকা ঝর্ণা রানী দাস। সদস্য পদে নির্বাচিতরা হলেনÑ মো: ওমর ফারুক, মো: দেলোয়ার হোসেন, মো: এমদাদুল ইসলাম, মো: রফিকুল ইসলাম, মুহাম্মদ রুহুল আমিন, পরিতোষ চাকমা, মো: মাসুদ মোল্লা, শেখ আনোয়ারুল ইসলাম, মো: আলী আশ্রাফ ও শামীম আরা।
নির্বাচিত অফিসার্স প্রতিনিধিরা আগামী ২০১৯-২০ সেশনের জন্য অ্যাসোসিয়েশনের দায়িত্ব পালন করবেন।
নির্বাচনে জয়যুক্ত করার ভোটারদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে আমিরুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, কোনো সংগঠনের পদে থাকার অর্থই হলো দায়িত্বশীল হওয়া। কর্মকর্তারা আমাদের যে দায়িত্ব দিয়েছেন আমরা তা নিষ্ঠা এবং আন্তরিকতার সাথে পালন করব। সবার অধিকারের বিষয়ে সোচ্চার থাকবে অ্যাসোসিয়েশন।
সবার সহযোগিতা কামনা করে নবনির্বাচিত সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বলেন, অফিসাররা তাদের বিশ্বাস আমানত হিসেবে আমাদের এ দায়িত্ব দিয়েছেন। সবার অধিকার এবং স্বার্থ নিয়ে আমরা কাজ করব। তবে এ ব্যাপারে সবার সহযোগিতা প্রয়োজন।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল