১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা লাশে আগুন

-

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সোনাকান্দা সরদারবাড়ির একটি ফ্ল্যাট বাসায় গতকাল শনিবার দুপুরে নাঈমা রহমান (৩৭) নামে গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ওই সময়ে নাঈমা রহমান ছাড়া বাসায় আর কেউ ছিল না। দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায় ।
নিহত নাঈমা থাইল্যান্ড প্রবাসী আনিছুর রহমানের স্ত্রী। তিনি ছেলে নাফিজ রহমান (৮) ও মেয়ে আনুশী রহমানকে (১৫) নিয়ে ওই ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করতেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো বটি, একটি ম্যানিব্যাগ এবং ম্যানিব্যাগের ভেতরে একটি ছবি ও একটি সিগারেট উদ্ধার করেছে। তবে তদন্তের স্বার্থে মানি ব্যাগে রক্ষিত তথ্য পুলিশ গোপন রেখেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত গৃহবধূর মেয়ে স্কুলছাত্রী আনুশি জানায়, প্রতিদিনের মতো আমি ১১টায় স্কুলে চলে যাই। স্কুল ছুটি শেষে দুপুরে ফ্ল্যাটের তালা খুলে দেখতে পাই আমার মা ফ্ল্যাটে অগ্নিসংযোগ করা অবস্থায় মেঝেতে পড়ে আছেন। আমি সাথে সাথে পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করি। আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভান।
স্থানীয়দের বরাত দিয়ে বন্দর থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান, শনিবার দুুপুরে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নাঈমা রহমানকে হত্যা করে লাশে আগুন ধরিয়ে দেয়। পরে তার মেয়ে বাসায় এসে মায়ের শরীরে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে আগুন নেভান। পুলিশকে জানালে তারা বাসা থেকে লাশ উদ্ধার করে। তবে কাউকে আটক করা হয়নি। বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বন্দরের সোনাকান্দা সরদার বাড়ির প্রবাসী আনিসুর রহমানে স্ত্রী নাহিদা রহমানকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে লাশে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে তার মেয়ে বাসায় এসে মায়ের শরীরে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে আগুন নেভান। এর আগেই নাঈমা রহমানের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
তিনি জানান, হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে অচিরেই ঘাতক গ্রেফতার হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল