২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে ২০১৯ শুরু

-

‘পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে ২০১৯’ শুরু হয়েছে। এর উদ্বোধন উপলক্ষে গতকাল জাতীয় প্রেস কাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিজিএমইর সাবেক সভাপতি আতিকুর রহমান, সাবেক দায়রা জজ ইসমাইল মিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিএইচপি কুরআনের আলোর চেয়ারম্যান আবু ইউসুফ, ভাইস চেয়ারম্যান হাফেজ কারি মোহাম্মদ জহিরুল ইসলাম, সেক্রেটারি মহিউদ্দিন, ওয়েল মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিও নূরে আলম সিদ্দিকী ও এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তাফা কামাল সৈয়দ।
সংবাদ সম্মেলনে জানানো হয় প্রতি বছরের মতো পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানের ১১তম প্রতিযোগিতা এবার অনুষ্ঠিত হচ্ছে। এবার প্রথম স্থান অধিকারীর জন্য পুরস্কার হিসেবে থাকছে চার লাখ টাকা ও উস্তাদসহ বায়তুল্লাহ শরীফ জিয়ারতের সুবর্ণ সুযোগ, দ্বিতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে ৩ লাখ টাকা ও পবিত্র ওমরাহ পালনের সুযোগ, তৃতীয় স্থান অধিকারী জন্য রয়েছে ২ লাখ টাকা ও পবিত্র ওমরাহ পালনের সুযোগ।
অনুষ্ঠানের রেজিস্ট্রেসন আজ শুক্রবার থেকে শুরু হয়ে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। আগ্রহীরা ০১৭১৬০৪১৬৮২ অথবা ০১৭১০৩৬৮৪৬৬ নাম্বারে যোগাযোগ করতে পারবেন।
অনুষ্ঠানটি আগামী ১ রমজান থেকে প্রতিদিন ইফতারের এক ঘণ্টা আগে এনটিভিতে প্রচারিত হবে।
অনুষ্ঠানটি গ্রন্থনা পরিকল্পনা ও পরিচালনা করছেন আবু ইউসুফ।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল