২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রামগড়ে জনসংহতি সমিতির নেতাকে গুলি করে হত্যা

-

খাগড়াছড়ি জেলার রামগড়ে জনসংহতি সমিতির (এমএন লারমা গ্রুপের) এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলা সদর থেকে মাত্র দুই কিলোমিটার দূরে জগন্নাথপাড়া এলাকায় সোমবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনার জন্য প্রতিপক্ষ ইউপিডিএফকে দায়ী করা হলেও সংগঠনটি তা অস্বীকার করেছে। পুলিশ জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে।
স্থানীয় সূত্র জানিয়েছে, এমএন লারমাপন্থী জনসংহতি সমিতির রামগড় উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কালেক্টর ছিলেন মোহন ত্রিপুরা (২৫)। ওই এলাকার আত্মীয় প্রবেশ ত্রিপুরার বাড়িতে অবস্থানকালে একদল অস্ত্রধারী লোক ঘরে ঢুকে খুব কাছ থেকে গুলি চালালে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা ঘটনার পর ফাঁকা গুলি করতে করতে ঘটনাস্থল ত্যাগ করে।
রামগড় থানার ওসি তারেক মোহাম্মদ হান্নান জানান, নিহতের শরীরে পাঁচটি গুলি লেগেছে। ঘটনাস্থল থেকে চাইনিজ এসএমজির গুলির কয়েকটি খোসা উদ্ধার করা হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে ইউপিডিএফ সন্ত্রাসীরা এই হত্যা ঘটিয়ে থাকতে পারে বলে তিনি বলেন। তবে এটি তদন্ত করে দেখা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল