২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
নির্বাচনী প্রচারণায় বাম নেতৃবৃন্দ

গদির নয় নীতি ও ব্যবস্থার পরিবর্তন চাই

-

বাম জোটের প্রার্থীরা গতকাল রাজধানীর বিভিন্ন নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালিয়েছেন। এসব সমাবেশে তারা বলেছেন, কেবল ব্যক্তি বা গদির পরিবর্তন নয়, নীতি ও ব্যবস্থার পরিবর্তন চাই।
শম্পা বসুর প্রচারণা
কেবল ব্যক্তি বা গদির পরিবর্তন নয়, নীতি ও ব্যবস্থার পরিবর্তন চাইÑ এই সেøাগানকে সামনে রেখে ঢাকা-৮ আসনে বাসদ মনোনীত বাম গণতান্ত্রিক জোট প্রার্থী প্রকৌশলী শম্পা বসু আজ পল্টন, বায়তুল মোকারম মার্কেট, দৈনিক বাংলা ও স্টেডিয়াম মার্কেট এলাকায় গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাসদ ঢাকা নগর সদস্য সচিব জুলফিকার আলী, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ঢাকা নগরের সাধারণ সম্পাদক মুক্তা বাড়ৈ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আলমগীর সুজন, তাবাসসুম সুইটি, শুভ, অনীক দাস প্রমুখ।
খালেকুজ্জামান লিপন
বাসদ মনোনীত বাম গণতান্ত্রিক জোট প্রার্থী খালেকুজ্জামান লিপন বাম গণতান্ত্রিক জোটের নির্বাচনী ইস্তেহার প্রকাশ উপলক্ষে গতকাল এক সংবাদ সম্মেলনে যোগ দেন এবং দুপুর থেকে ৩৬ নম্বর ওয়ার্ডের জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাঁখারী বাজার, ৩৫ নম্বর ওয়ার্ডের রায়সাহেব বাজার, জর্জকোট, ডিসি কোর্ট ও ইসলামপুর এলাকায় দিনব্যাপী প্রচারপত্র বিলি ও গণসংযোগ করেন। এ সময় প্রার্থী খালেকুজ্জামান লিপনসহ আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জহিরুল ইসলাম মোল্লা, অ্যাডভোকেট বিমলচন্দ্র সাহা, অ্যাডভোকেট আরিফ হোসেন, রুখসানা আফরোজ আশা, মুজাহিদ অনীক, নবীনা আক্তার ও বাবু হাসান।


আরো সংবাদ



premium cement