২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পরাজয়ের ভয়ে গ্রেফতার করা হচ্ছে : নজরুল ইসলাম খান

শ্রমিক দলের আলোচনা সভায় বক্তৃতা করছেন নজরুল ইসলাম খান : নয়া দিগন্ত -

আসন্ন নির্বাচনে পরাজয়ের ভয়ে সরকার মিথ্যা মামলায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে এই সভার আয়োজন করে জাতীয়তাবাদী শ্রমিকদল। শ্রমিকদলের সভাপতি মো: আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম খান নাসিমসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগরীর নেতৃবৃন্দ।
নজরুল ইসলাম খান বলেন, বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলগুলো একযোগে নির্বাচন করায় বর্তমানে বিরোধী দল অনেক বেশি শক্তিশালী। তাই নির্বাচনে পরাজয়ের ভয়ে সরকার মিথ্যা মামলায় বিরোধী নেতাকর্মীদের হয়রানি করছে। এখন যদি এসব নেতাকে জেলে না দেয়া যায় তাইলে তাদের জেতার কোনো সুযোগ নেই। কিন্তু আমরা মনে করি বাংলাদেশের জনগণ মনস্থির করে ফেলেছে নির্বাচনের দিনে তারা ভোটকেন্দ্রে যাবে, তারা ভোট দেবে, যত জবরদস্তিই করা হোক না কেন তারা তাদের পছন্দনীয় প্রার্থীকে বিজয়ী করবে। আর সে প্রার্থী হবে ধানের শীষের প্রার্থী। ভোটের দিন কোনো বাধা এলে জনগণকে সাথে নিয়ে গণতান্ত্রিক উপায়ে সরকারের সব বাধা উপেক্ষা করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে জব্বারের বলীখেলার শিরোপা বাঘা শরীফের হাতে ব্রাজিল থেকে গরু আমদানি করা জটিল হলেও সম্ভব : রাষ্ট্রদূত ফার্নান্দো শপথ নিয়েছেন আপিল বিভাগের ৩ বিচারপতি তামাকের ব্যবহার রোধে কর বাড়ানোর আহ্বান ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা

সকল