১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচন সামনে রেখে সংখ্যালঘু সম্প্রদায়কে ভয়ভীতি দেখানো হয় : নাসিম

১৪ দলের সংবাদ সম্মেলনে মোহাম্মদ নাসিমসহ নেতৃবৃন্দ : নয়া দিগন্ত -

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, অতীতে আমরা দেখেছি নির্বাচনকে সামনে রেখে সংখ্যালঘু সম্প্রদায়কে নানা রকম ভয়ভীতি দেখানো হয়। এই কাজ কারা করে তা আপনারা সবাই জানেন। তাই নির্বাচন কমিশনের প্রতি আমাদের আহ্বান থাকবে, বিষয়টি ভালোভাবে দেখবেন। ভবিষ্যতে যদি এমন ঘটনা ঘটে তাহলে আমরা সহ্য করব না।

গতকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঘাতক দালাল নির্মূল কমিটি, মুক্তিযোদ্ধাদের সংগঠন ও হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাথে মতবিনিময় শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মোহাম্মদ নাসিম বলেনÑ নির্বাচন যেহেতু শুরু হয়ে গেছে, তাই এখন থেকে সেসব এলাকায় নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা বাহিনীকে বলা হয়েছে। নির্বাচনের  সময় ও পরে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। বৈঠক সম্পর্কে নাসিম বলেনÑ ১৪ দল, উপস্থিত মুক্তিযোদ্ধা এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতারা আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় নিশ্চিত করার জন্য মাঠে থাকবে।

১৪ দলের কর্মসূচি প্রসঙ্গে নাসিম বলেন, বিজয় মঞ্চে বিজয়ের গান, বঙ্গবন্ধুর কথা, স্বাধীনতার ইতিহাসের কথা হবে এবং আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয়ের জন্য দলের লড়াই-সংগ্রামের কথা বলা হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর কথা বলেন, মুজিব কোট এখনো পরে থাকেন, আবার বঙ্গবন্ধুর খুনি-পৃষ্ঠপোষকদের সাথে হাত মিলিয়েছেন। তাদের বিচার জনগণ ৩০ ডিসেম্বর করে দেবে। এ ‘বর্ণচোরা’, ‘ভণ্ডদের’ বিরুদ্ধে ভোট দিয়ে জনগণ প্রমাণ করে দেবেÑ তাদের সাথে জনগণ নেই। নাসিম বলেন, এটি দুর্ভাগ্যের ব্যাপার, জাতির জন্য দুর্ভাগ্য। যারা বিপক্ষে যোগ দিয়েছেন, তাদেরই দুর্ভাগ্য। আওয়ামী লীগের দুর্ভাগ্য নয়।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল