২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় নির্বাচনে দায়িত্ব পেলে পেশাদারিত্বের সাথে কাজ করবে সেনাবাহিনী : সেনাপ্রধান

-

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, আগামী মাসে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে, সেখানে আমাদের সেনাবাহিনীকে সম্ভবত মোতায়েন করা হবে। আমরা অতীতেও এ দায়িত্ব পালন করেছি। আমরা পেশাদারিত্বের সাথে অতীত অভিজ্ঞতার আলোকে সেই দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করব, যাতে একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয় ও সম্পন্ন হয়। সে লক্ষ্যে আমাদেরকে নিয়োজিত করা হলে আমরা দায়িত্ব পালন করব এবং সেনাপ্রধান হিসেবে সেটিই আপনাদের প্রতি আমার নির্দেশ থাকবে।
রোববার সকাল ১০টায় সাভার সেনানিবাসের সিএমপিসিএন্ডএসের প্যারেড গ্রাউন্ডে আয়োজিত মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে অ্যাডহক ১১তম বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টকে (মেকানাইজড) রেজিমেন্টাল কালার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সেনাবাহিনী প্রধান রেজিমেন্টাল কালার প্রাপ্তির বিরল সম্মান ও গৌরব অর্জন করায় অ্যাডহক ১১ বীর (মেক)-এর সব সদস্যকে আন্তরিক অভিনন্দন জানান এবং কর্মদক্ষতা, কঠোর পরিশ্রম ও কর্তব্য নিষ্ঠার স্বীকৃতিস্বরূপ অর্জিত পতাকার মর্যাদা রক্ষার জন্য যেকোনো ত্যাগ স্বীকারে সবসময় প্রস্তুত থাকার নির্দেশ দেন।
এর আগে সেনাপ্রধান প্যারেড গ্রাউন্ডে পৌঁছলে তাকে স্বাগত জানান, উপস্থিত প্রিন্সিপাল স্টাফ অফিসাররা, জ্যেষ্ঠ অফিসাররা এবং জিওসি ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মো: আকবর হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা: এনামুর রহমান ও সেনাবাহিনীর বিভিন্ন পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সেনাপ্রধান আশুলিয়ার নবীনগর এলাকায় সেনা শপিং কমপ্লেক্সে, ডিওএইচএস ও সেনা আবাসন প্রকল্প উদ্বোধন করেন।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল