২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনা-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশা আরিফার

-

নেত্রকোনা-২ আসন থেকে ধানের শীষে দলের মনোনয়ন প্রত্যাশা করছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট ড. আরিফা জেসমিন নাহীন। দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।
ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি, এলএলএম শেষ করে ১৯৮৬ সাল থেকে আইন পেশায় রয়েছেন আরিফা জেসমিন। ৩১ বছর ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত। জেলা মহিলা দলের আহ্বায়কও তিনি। দীর্ঘসময় ধরে দলের আন্দোলন সংগ্রামে আরিফা জেসমিন সামনের সারির একজন মহিলা নেত্রী। এ পর্যন্ত ৯ বার কারাবরণ ও জেলহাজতে ছিলেন। মামলাও হয়েছে অসংখ্য।
স্থানীয়রা বলছেন, আরিফা জেসমিনের সাথে এলাকার সর্বস্তরের মানুষের রয়েছে নিবিড় সম্পর্ক। দলের প্রতিটি কর্মসূচি তিনি এলাকায় থেকে পালন করেন। নেতাকর্মীদের জামিন করানো থেকে শুরু করে নানা বিপদ-আপদে তাকে সবসময়ই কাছে পাওয়া যায়।
নেত্রকোনা ল’ কলেজের প্রিন্সিপাল নাহীন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার একজন খাঁটি কর্মী হিসেবে জীবনবাজি রেখে প্রতিটি আন্দোলন সংগ্রামে মাঠে ছিলাম এবং আছি। এলাকার নেতাকর্মীদের যে কেউ জিজ্ঞেস করলেই জানতে পারবে, দলের সাথে আমার সম্পর্ক কতটা নিবিড়। আশা করছি দল, সার্বিক অবস্থা যাচাই করে দলের মনোনয়ন চূড়ান্ত করবে।
নাহীন বলেন, এবারের নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে এ আসন থেকে ধানের শীষ জয়লাভ করবে।


আরো সংবাদ



premium cement