২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে ভাসানীর মাজারে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

মওলানা ভাসানীর মাজার জিয়ারত করছেন ঐক্যফ্রন্ট নেতারা : নয়া দিগন্ত -

মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল সকালের দিকে টাঙ্গাইলের সন্তোষ যান ড. কামাল হোসেনসহ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। তারা মওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন এবং তার রূহের মাগফিরাত কামনা করে দোয়া করেন। পরে ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, এ দেশে যতগুলো আন্দোলন, সংগ্রাম হয়েছে তার সবগুলোতে মূল নেতৃত্ব দিয়েছিলেন মওলানা ভাসানী। তিনি আমাদের নেতা, বঙ্গবন্ধুরও গুরু। তিনি আমাদের অনুপ্রেরণার উৎস। তিনি যে শিক্ষা ও প্রেরণা দিয়েছিলেন তা আমাদের চলার পথে পাথেয় হয়ে থাকবে। সন্তোষ থেকে সারা বাংলাদেশে এই প্রেরণার আলো ছড়িয়ে দিতে হবে।
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেন, বাংলাদেশে যে কালো মেঘ জমেছে তা ইনশাআল্লাহ দূর হয়ে যাবে। এ দেশের মানুষ তার নাগরিক অধিকার পাবে। তাদের মানবিক মর্যাদা ও মৃত্যুর স্বাভাবিক গ্যারান্টি পাবে।
বিএনপি নেতা আব্দুল্লাহ আল নোমান বলেন, আমরা একটা অস্বাভাবিক পরিস্থিতিতে নির্বাচন করছি। এ নির্বাচন জনগণের নির্বাচন। তৃণমূল মানুষের লড়াইয়ের ফসল হচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার কোনো লক্ষণ এখনো দেখা যাচ্ছে না। আমাদের নির্বাচন থেকে সরানোর জন্য বিভিন্ন ধরনের পরিকল্পনা করা হচ্ছে। আমরা নির্বাচন থেকে সরতে চাই না। বেগম খালেদা জিয়াকে নিয়েই নির্বাচনে যেতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন গণফোরাম নেতা মোস্তফা মহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মেজর জেনারেল (অব:) মাহমুদুল হাসান, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল