২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বসুন্ধরা সিটিতে আলটিমেট ফান ফ্যাক্টরির যাত্রা শুরু

-

গেমারকে গেমের গভীরে প্রবেশ করিয়ে বাস্তব অভিজ্ঞতা দেয়ার জন্যই শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ, বসুন্ধরা সিটি শপিংমলে নিয়ে এসেছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘আলটিমেট ফান ফ্যাক্টরি’।
‘আনলিঅ্যাশ ইউর ইনার হিরো’ এই প্রতিপাদ্য নিয়ে বসুন্ধরা সিটি শপিংমলের লেভেল ১৪ থেকে ১৮ ফ্লোরে ভার্চুয়াল এই গেমিং জোনের অবস্থান। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।
স্বাগত বক্তব্য রাখেন হেড অব মার্কেটিং জসিম উদ্দিন। তিনি বলেন, ছেলেমেয়েদের এখন সময় কাটানোর জন্য হাতে হাতে মোবাইল ফোন, ট্যাব। ফিজিক্যাল একটিভিটি কমে যাচ্ছে। তাই আমরা তরুণ জনগোষ্ঠীর জন্য বড়পরিসরে খেলার জায়গার একটা ব্যবস্থা করেছি। এই গেমিং জোন সাউথ এশিয়ার সব থেকে বড় গেম জোন, সিমুলেটর গেমসের জন্য বলা যায় পৃথিবীর বৃহত্তম।
আমাদের প্রত্যেকেরই নিজের মাঝে একজন হিরো বাস করে। আমরা নিজ নিজ প্রফেশনে যাই হই না কেন, আমাদের ভালো লাগার জায়গাটা একান্তই নিজের। আপনার সেই নিজের মানুষটাকে নিয়েই আপনি যেন আপনার কল্পনার রাজ্যের বাস্তব রূপদান করতে পারেন তারই স্থান হচ্ছে আমাদের আলটিমেট ফান ফ্যাক্টরি।
সমাপনী বক্তব্যে বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীম বলেন, আমরা টগি ওয়ার্ল্ড স্থাপন করার পর যে বিপুল সাড়া পেয়েছি, তারই পথ ধরে তরুণদের জন্য এই গেমিং জোনের উদ্বোধন করা হচ্ছে।
সর্বমোট ৭৫ হাজার বর্গফুটের এই গেমিং জোনে কি নেই। রেসিং জোনে দুর্দান্ত সব রেসিং রাইডস, ওয়ার জোনে গ্রুপ বেজড লেজার শুটিং, সিঙ্গেল ভি আর জোম্বি শুট, আর্কেড জোনে ফ্যামিলি গেমিংস, রোলার কোস্টার, প্যারাগ্লাইডিং, ইন্টারেক্টিভ সিমুলেটর সিনেমা হল, সবার শেষে বোলিং, ইন্টারেক্টিভ ফুটবল, গলফ আরো কত কি। রাইডগুলোর ফি ১০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত। এ ছাড়াও সাশ্রয়ী প্যাকেজ। এত গেমিং শেষে ১৯ তলায় ফুড কোর্ট ‘ফুড হল’ তো আছেই। সরেজমিন দেখা গেছে, বিভিন্ন রকমের রাইড ও গেমস পরিকল্পনামাফিক সাজিয়ে আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন করে সাজানো হয়েছে জোনটিকে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুস্তাফিজুর রহমান, ডিএমডি, বসুন্ধরা গ্রুপ (পেপার সেক্টর), বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীম, ক্যাপ্টেন (অব:) শেখ এহসান রেজা (ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক এবং মানবসম্পদ প্রধান ইডব্লিউপিডি, বিসিডিএল ও আইসিসিবি এবং ইডব্লিউএমজিএল প্রেস ও আইসিসিবি প্রধান এবং মানবসম্পদ প্রধান, সেক্টর-এ), দোকান মালিক সমিতির সভাপতি হান্নান আজাদসহ আরো ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে প্রাণবন্ত উপস্থিতিতে ছিলেন সামিয়া আফরিন, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও চিত্রনায়ক সিয়াম। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল