১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মহাজোটেই থাকছে জাপা

-

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পার্টির একমাত্র মুখপাত্র হিসেবে মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে দায়িত্ব দিয়েছেন। তিনি পার্টির চেয়ারম্যান এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটেরও প্রধান মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তার সেই দায়িত্বও বহাল থাকবে।
গতকাল সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সুনীল শুভরায় জানান, পার্টির চেয়ারম্যানের নির্দেশ মোতাবেক দলীয় নীতি ও সিদ্ধান্তের বিষয়াদি সম্পর্কে একমাত্র মহাসচিবই মিডিয়াকে অবহিত করা এবং মিডিয়ার কাছে বক্তব্য প্রদানের এখতিয়ার রাখবেন। মিডিয়াতে দলীয় অন্য কারো বক্তব্য বা মন্তব্য করলে সেটি তার নিজস্ব মন্তব্য হিসেবে বিবেচিত হবে।
এদিকে মতাসীন আওয়ামী লীগের মহাজোট থেকেই নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি। একই সাথে আলোচনার মধ্য দিয়ে আওয়ামী লীগের কাছ থেকে প্রত্যাশিত সংখ্যক আসন পাওয়ার আশাও করছে দলটি। দলটির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এ তথ্য জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭

সকল