২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইল-৫ (সদর) আসনে আ’লীগের মনোনয়ন চান শাহেদ মান্নান

-

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর আজীবন সহচর, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের পরিচালক, মুজিবনগর সরকারের মুখপত্র ‘জয়বাংলা’ পত্রিকার সম্পাদক, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্র্র ও স্বাস্থ্যমন্ত্রী আবদুল মান্নানের ছেলে যুবনেতা আনিসুল মান্নান শাহেদ এবার জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে নির্বাচন করতে প্রার্থী হচ্ছেন। এ লক্ষ্যে তিনি দলীয় মনোনয়নপত্রের ফরমও সংগ্রহ করেছেন।
যুব সংগঠক হিসেবে পরিচিত শাহেদ মান্নান এর আগেও দুইবার ২০০৮ সালে ও ২০১৪ সালে দলীয় মনোনয়নপত্র কিনেও দলের টিকিট পাননি। তিনি টাঙ্গাইলে শেখ ফজিলাতুননেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতাদের অন্যতম। ৯০-এর আন্দোলনে ঢাকা কলেজের ছাত্র নেতা হিসেবে অগ্রণী ভূমিকা পালন করেছেন। ঢাকা কলেজের ছাত্র সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের ভিপি পদপ্রার্থী ছিলেন। বর্তমানে তিনি এলিফ্যান্ট রোডে ইস্টার্ন মল্লিকা মার্কেটের মালিক সমিতির সাধারণ সম্পাদক। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে দলের সব আন্দোলন সংগ্রামে সক্রিয় রয়েছেন। শাহেদ মান্নান তার বাবা মরহুম আবদুল মান্নানের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে এবার আসন্ন একাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান। এ জন্য তিনি টাঙ্গাইলবাসী তথা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীর আন্তরিক সহযোগিতা, সমর্থন ও দোয়া কামনা করেছেন।

 

 


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন

সকল