২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাকে ঢাকায় চিকিৎসা করাতে এসে বাসচাপায় ছেলেসহ নিহত ২

-

রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে দু’টি বাসের চাপায় পড়ে সেলিম মিয়া (২২) নামে এক যুবকসহ দু’জন নিহত হয়েছেন। নিহত অন্যজন হলেন, তুরাগ পরিবহনের বাসচালক জুয়েল হাওলাদার (৩০)।
হাসপাতাল সূত্র জানায়, গতকাল দুপুরে যাত্রাবাড়ী মোড়ে ট্রান্সসিলভা পরিবহনের দু’টি যাত্রীবাহী বাস কার আগে কে যাত্রী তুলবে এমন প্রতিযোগিতা করছিল। ওই সময় বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার আগেই দুই যুবক দুই বাসের মধ্যে চাপা পড়েন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত ডাক্তার বেলা ২টায় সেলিমকে মৃত ঘোষণা করেন। পরে বিকেলে ডাক্তার জুয়েলকেও মৃত ঘোষণা করেন।
নিহত সেলিমের মা মনোয়ারা বেগম হাসপাতালে কান্নাজড়িত কণ্ঠে বলেন, তার ছেলে তাকে চিকিৎসা করাতে গ্রামের বাড়ি থেকে ঢাকায় নিয়ে আসছিল। যাত্রাবাড়ীর মোড়ে বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দুই বাসের মধ্যে চাপা পড়ে।
হাসপাতালে তুরাগ পরিবহন বাসের সহযোগী কাউসার জানান, যাত্রাবাড়ী মোড়ে বাস রেখে জুয়েল রাস্তা পার হয়ে পান খেতে যাচ্ছিলেন। ওই সময় বাসের চাপায় পড়েন তিনি। জুয়েলের বাবার নাম মতলব আলী। ধোলাইপাড় এলাকার বাসিন্দা। নিহত সেলিম মাদারীপুর শিবচর উপজেলার আলেপুর গ্রামের ফয়েজুল হকের ছেলে। তিনি ডেমরা এলাকায় থাকতেন এবং একটি কারখানায় কাজ করতেন।
এ ঘটনায় ট্রান্সসিলভা পরিবহনের দু’টি বাস ও এক চালককে যাত্রাবাড়ী থানা পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল