২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৪

-

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদকসেবন ও বিক্রির অপরাধে ৪৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তাদের বিরুদ্ধে ৩৫টি মামলা করা হয়েছে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় রোববার ভোর থেকে সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ৪০ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে এক হাজার ২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫১০ গ্রাম ৫৪২ পুরিয়া হেরোইন, ছয় কেজি ৫৮০ গ্রাম গাঁজা ও ২২০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এ ছাড়া সোমবার খিলক্ষেত এলাকা থেকে ১০০ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার কর ডিএমপির গোয়েন্দাপূর্ব বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- জাহাঙ্গীর আলম, মহিবুল্লাহ, মেহেদী হাসান সুমন ও নাসির মিয়া। অন্য দিকে গতকাল সোমবার দুপুরে বনানীতে প্রাইভেট কার তল্লাশি করে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে চালক পালিয়ে গেছে।

 


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল