২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ড্যান কেক ডেজার্ট জিনিয়াস

তিন সেরা নির্বাচিত

ড্যান কেক ডেজার্ট জিনিয়াস প্রতিযোগিতায় বিজয়ী তিন সেরা প্রতিযোগীসহ অতিথিরা : নয়া দিগন্ত -

ড্যান কেক ডেজার্ট জিনিয়াসের গ্র্যান্ড ফিনালে তিন সেরা নির্বাচিত হয়েছেন। চ্যাম্পিয়ন হলেনÑ মেহনাজ রহমান। প্রথম রানারআপ হয়েছেন উম্মে রুমানা শারমিন। দ্বিতীয় রানারআপ হয়েছেন আফরিন স্বর্ণা। গত সন্ধ্যায় হোটেল সোনারগাঁয়ের বলরুমে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।
মিষ্টিপ্রিয় বাঙালিদের জন্য দেশের শীর্ষ ফুড ব্র্যান্ড ড্যান কেক আয়োজিত ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’ শিরোনামে আয়োজিত এটিই প্রথম প্রতিযোগিতা। হাজার প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে বাছাই করা সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে। তাদের মধ্য থেকে তিনজনকে নির্বাচিত করা হয়। নির্বাচিতদের মধ্যে প্রথম স্থান অধিকারী পেলেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ। প্রথম ও দ্বিতীয় রানারআপ পেয়েছেন যথাক্রমে দুই লাখ ও এক লাখ টাকার চেক।
গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন ক্যালিনারি এক্সপার্ট আল্পনা হাবিব, ড. রুবিন এইচ ফারুক, মাহবুবা চৌধুরী, চিত্রনায়ক রিয়াজ, প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের স্যু-শেফ ফজলে রাব্বি, শেফ আনজারা শেখ এবং ক্যালিনারি এক্সপার্ট আফরোজা নাজনীন সুমি।
অনুষ্ঠানে অতিথি ছিলেন কাউস এসকিলডসেন, ম্যানেজিং ডিরেক্টর, ড্যান কেক এ/এস ডেনমার্ক, মাহফুজুর রহমান, চেয়ারম্যান, এটিএন বাংলা, নাজিম উদ্দিন আহমেদ, চেয়ারম্যান পান্ডুঘর লি. ও ডেন ফুডস লি; খন্দকার মো: তৌহিদুজ্জামান, ডিরেক্টর (পরিচালক) ডেন ফুডস লি., ফিরোজ আহমেদ, চিফ অপারেটিং অফিসার, ডেন ফুডস লি.।
গত ১৩ জুলাই থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় সারা দেশ থেকে প্রাথমিকভাবে বাছাই করা ৫০০ জনেরও বেশি প্রতিযোগী নিয়ে শুরু হয় এ আয়োজন। ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম ও ঢাকাসহ গুরুত্বপূর্ণ ৯টি শহরে অনুষ্ঠিত হয় প্রাথমিক বাছাই পর্ব। সেখানে বিভিন্ন ধাপের মাধ্যমে ইয়েস কার্ড দিয়ে স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয় ৩২ প্রতিযোগীকে। ১৩ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত স্টুডিও রাউন্ডে তাদের ফুড প্রেজেন্টেশন, প্লেটিং, বয়সভিত্তিক ডেজার্ট পরিবেশন, পারসোনালিটি গ্রুমিংসহ বিভিন্ন বিষয়ে নিবিড় প্রশিণ দেয়া হয়। প্রশিক হিসেবে ছিলেন আফরোজা নাজনীন সুমি, আনজারা শেখ, আসিফ শেখ, শেফ প্যাট্রিক প্রবাল রোজারিও এবং ফেরদৌস বাপ্পি। এই স্টুডিও রাউন্ড থেকে বাছাই করা ১০ জন প্রতিযোগীকে নিয়ে আয়োজন করা হয় গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের মাধ্যমে এই মওসুমের মতো সমাপ্ত হলো ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’।
অনুষ্ঠানে জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল নওশীন অ্যান্ড ফ্রেন্ডসের সঙ্গীত পরিবেশনা, কনটেমপোরারি ড্যান্স পারফরম্যান্স এবং নাউরের এলইডি পারফরম্যান্স। ডেজার্ট বানাতে আগ্রহীদের জন্য বিশাল এই আয়োজনটি করেছে বাংলাদেশের জনপ্রিয় ফুড ব্র্যান্ড ড্যান কেকের প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘ডেন ফুডস লিমিটেড’।


আরো সংবাদ



premium cement