২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধানমন্ডি লেক থেকে এক ঘণ্টায় ১০০ কেজি প্লাস্টিক বর্জ্য সংগ্রহ

-

ধানমন্ডি লেকসংলগ্ন এলাকা থেকে এক ঘণ্টায় প্রায় ১০০ কেজি প্লাস্টিক বর্জ্য সংগ্রহ করেছেন এনভায়রনমেন্ট অ্যান্ড সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনÑ এসডো’র স্বেচ্ছাসেবী কর্মীরা।
বিশ্ব পরিচ্ছন্নতা দিবস উপলে এনভায়রনমেন্ট অ্যান্ড সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যোগে গতকাল এক কর্মসূচিতে এ প্লাস্টিক বর্জ্য সংগ্রহ করা হয়। এসডো’র ব্যানারে এ কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের শিার্থী এবং শ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন থেকে আসা মোট ৫০ জন স্বেচ্ছাসেবক ব্র্যান্ড অডিটে অংশগ্রহণ করেন। জনসচেতনতা বৃদ্ধি ও প্লাস্টিক প্যাকেজিংয়ের সাথে জড়িত প্রতিষ্ঠানগুলোকে প্লাস্টিক দূষণের ভয়াবহতা সম্পর্কে সতর্ক করার ল্েযই এসডো এ কর্মসূচির আয়োজন করে।
কর্মসূচির নেতৃত্ব দেন সাবেক সচিব এবং এসডো চেয়ারপারসন সৈয়দ মারগুব মোর্শেদ। ব্র্যান্ড অডিট কর্মসূচি ব্রেক ফ্রি ফ্রম প্লাস্টিক (বিএফএফপি) গ্লোবাল মুভমেন্টের নির্দেশনা অনুযায়ী করা হয়।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল