১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রূপগঞ্জের ফেন্সি ফরিদ নিহত

-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রূপগঞ্জের তালিকাভুক্ত মাদক কারবারি ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশী পিস্তল ও গুলিসহ ইয়াবা উদ্ধার করেছে। বুধবার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় তাজ জুট মিলের সামনে এ ঘটনা ঘটে।
র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল মাদক উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় তাজ জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গুলিবিনিময়ের একপর্যায়ে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হলে তার সহযোগীরা পালিয়ে যায়। এই ঘটনায় আহত হন র‌্যাবের সৈনিক মোরছালিম ও কনস্টেবল আশরাফুল হক। পরে গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাবের আহত দুই সদস্যকে সেখানে চিকিৎসা দেয়া হয়।
নিহত ফরিদ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ১৮টি মামলা রয়েছে। সে রূপগঞ্জ থানা ও র‌্যাব-১১ এর তালিকার ১ নম্বর মাদক কারবারি। ফরিদ মিয়া দীর্ঘ দিন ধরে নারায়ণগঞ্জে ফেনসিডিল কারবারে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে। পরে ইয়াবা কারবারেরও নিয়ন্ত্রণ নেয়। এ কারণে সে জেলার মাদক বিক্রেতা ও মাদকসেবীদের কাছে ফেন্সি ফরিদ নামে পরিচিতি লাভ করে।

 


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল