২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৭

-

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গত মঙ্গলবার ও গতকাল বুধবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ৭৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১১০ পুরিয়া হেরোইন, ২৪ কেজি ৩৮০ গ্রাম গাঁজা, পাঁচ বোতল ফেনসিডিল ও ১৫টি ইনজেকশন উদ্ধার করা হয়। এ দিকে, মঙ্গলবার রাতে গুলিস্থান ফাইওভার-সংলগ্ন কাপ্তান বাজার এলাকা থেকে ২৪ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ জাহাঙ্গীর আলম নামে এক মাদককারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান ডিসি।
র‌্যাব-৩ সূত্র জানায়, গতকাল সকালে বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। আটকেরা হলো : সাদিয়া ইসলাম মায়া ও কাইয়ুম খান।


আরো সংবাদ



premium cement
‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫

সকল