১০ ডিসেম্বর ২০১৮

নির্বাচন কমিশনকে দলনিরপেক্ষ থাকার দাবি গণফোরামের

-

নির্বাচন কমিশনকে দলনিরপেক্ষ থাকার দাবি জানিয়েছেন গণফোরাম নেতারা। এর পাশাপাশি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে একটি অবাধ, দলনিরপেক্ষ ও সবার কাছে গ্রহণযোগ্য, সব ক’টি দলের অংশগ্রহণমূলক ও সমান সুযোগ রাখার দাবি জানান তারা।
২২ সেপ্টেম্বর অনুষ্ঠেয় সমাবেশকে সফল করতে গতকাল গণফোরামের উদ্যোগে লালবাগ কেল্লার মোড়ে অনুষ্ঠিত প্রস্তুতিসভায় নেতারা এ দাবি করেন। সভা থেকে দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তারা।
সভায় লালবাগ, চকবাজার, হাজারীবাগ ও কামারাঙ্গীরচর থানার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন মিজানুর রহমান মিজান। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন ঢাকা মহানগর গণফোরাম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ। আরো বক্তৃতা করেন গণফোরাম কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক রওশন ইয়াজদানী, নগর নেতা হাবিবুর রহমান বুলু, শেখ শহীদুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)