২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নেতাকর্মীদেরকে আমার সাথে দেখা করতে দেয়া হচ্ছে না : মওদুদ

-

বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও সাবেক উপ-রাষ্ট্রপতি ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, গত তিন-চার বছর ধরে আমার নির্বাচনী এলাকায় কোনো স্থানে আমাকে সভা-সমাবেশ করতে দেয়া হয়নি। গত রমজান মাসে আমি সাত দিনের জন্য বাড়িতে এসেছিলাম। আমাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে। ইফতার মাহফিলে যেতে দেয়নি। পবিত্র ঈদের দিন আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের ৪০ বছরের ঐতিহ্য অনুসারে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে বের হয়েছিলাম। আমার বাড়ির সামনে পুলিশের গাড়ি আড়াআড়ি করে রেখে রাস্তা ব্লক করে দিয়েছে। আমি বলেছিলাম হয় আমাকে গ্রেফতার করে হাজতে নিয়ে যান, নতুবা যেতে দিন। পুলিশ বলেছে, মন্ত্রীমহোদয় ও উপরের নির্দেশ আছে আপনি কোনোখানে যেতে পারবেন না। আজ আমি বাড়িতে এসেছি। দেখতে পাই আমার বাড়ির চারপাশে পুলিশ অবস্থান করছে এবং কোনো নেতাকর্মীকে আমার সাথে দেখা করতে আসতে দিচ্ছে না। আওয়ামী লীগের কোনো নেতাকর্মী দেখি নাই বরং পুলিশকে দেখা যাচ্ছে। পুলিশ রাষ্ট্র চালাচ্ছে। এ সরকার পুলিশ শাসিত সরকারে পরিণত হয়েছে। বাসের চালক দুইজন কোমলমতি ছাত্রছাত্রীকে চাপা দিয়ে হত্যা করেছে। তার জন্য সারা দেশে ছাত্রছাত্রীরা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় স্বতঃস্ফূর্তভাবে আন্দোলন করেছে।
তিনি গতকাল বৃহস্পতিবার বেলা ২টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের তার নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেনÑ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্রনেতা আতোয়ার হোসেন পাবেল ও হোসেন মো: এরশাদ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল