২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে ৬ হাজার ইয়াবাসহ যুবক আটক

-

নগরীর কোতোয়ালি থানাধীন পুরনো রেলস্টেশন এলাকায় পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে। গত বুধবার রাতে এ অভিযান চালানো হয়। আটক যুবকের নাম ইকবাল হোসেন মামুন (২৭)। তার কাছে ছয় হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
মামুন কক্সবাজার জেলার রামু থানার কবির আহমদের বাড়ির কবির আহমদের ছেলে।
কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, কোতোয়ালি থানার পুরনো রেলস্টেশনসংলগ্ন স্টেশন ভিউ নামক চায়ের দোকানের সামনে থেকে একটি লাল রঙের ট্্রলি ব্যাগের ভেতর রতি ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। মামুনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।
বেগমগঞ্জে ইয়াবা ও পিস্তলসহ নারী আটক
নোয়াখালী সংবাদদাতা জানান, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে অভিযান চালিয়ে বিবি মরিয়ম (২৮) নামে এক নারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গত বুধবার রাতে হাজীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটক বিবি মরিয়ম ওই এলাকার মনিরুজ্জামানের স্ত্রী। পুলিশের দাবি, গোপন সংবাদের ভিত্তিতে মনিরুজ্জামানের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মনির পালিয়ে যায়। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও ৩০ পিস ইয়াবাসহ তার স্ত্রী মরিয়মকে আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) আবুল খায়ের জানান, আটক বিবি মরিয়মের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল