২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এরশাদ ৫ দিনের সফরে ভারত যাচ্ছেন আজ

-

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ভারত সরকারের বিশেষ আমন্ত্রণে পাঁচ দিনের সফরে দিল্লি যাচ্ছেন। আজ রোববার সকালে দিল্লির উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করবেন। দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সুনীল শুভ রায়, মেজর (অব:) খালেদ আখতার তার সাথে থাকবেন। ২৬ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে।
গত মঙ্গলবার বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধণ শ্রীংলা এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে তার সাথে দেখা করেন। এ সময় তিনি ভারত সরকারের প থেকে সাবেক রাষ্ট্রপতির হাতে আমন্ত্রণপত্র তুলে দেন। পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় বলেন, দিল্লি সফরে এরশাদ বিজেপি সরকারের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের সাথে দেখা করবেন।
এ দিকে ভারত সরকারের বিশেষ আমন্ত্রণে এরশাদের দিল্লি সফর হলেও আসন্ন জাতীয় নির্বাচনের আগে এ সফর নিয়ে রাজনৈতিক অঙ্গনে কৌতূহল সৃষ্টি হয়েছে। রাজনীতিকদের অনেকেই এরশাদের এ সফরকে গুরুত্বের সাথে দেখছেন। তারা মনে করছেন, আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির প্রতি দিল্লির সমর্থন লাভের আশায় এরশাদের এ সফর অনুষ্ঠিত হচ্ছে।


আরো সংবাদ



premium cement