২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ’ লীগ ক্ষমতায় থাকলে সংখ্যালঘুরা নিরাপদে থাকে নাসিম

সার্বজনীন পূজা উদযাপন কমিটির সম্মেলন উদ্বোধন করছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম : নয়া দিগন্ত -

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সংখ্যালঘু জনগোষ্ঠীরা নিরাপদে থাকে। শেখ হাসিনা যত দিন ক্ষমতায় থাকবেন তত দিন সংখ্যালঘুরা নিরাপদে থাকবেন। তিনি আরো বলেন, ২০০১ সালে ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে তাদের ভয়াবহতা দেখে মানুষ। বিএনপি-জামায়াত কিভাবে সংখ্যালঘুদের ওপর নির্মম নির্যাতন ও অত্যাচার চালিয়েছে দেশের মানুষ সেই ভয়াবহতা আর দেখতে চায় না।
গতকাল ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের মেলাঙ্গনে মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির দ্বিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। এ সময় তিনি আগামী নির্বাচনে দেশের মানুষ আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি ডি এন চ্যাটার্জীর সভাপতিত্বে দ্বিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। আরো বক্তৃতা করেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, হাজী মোহাম্মদ সেলিম এমপি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি, দিলীপ রায় ও কমিটির সাধারণ সম্পাদক শ্যামলকুমার রায়। অনুষ্ঠানের শুরুতে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে অধিবেশনের উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের ডেপুটি হাইকমিশনার আদর্শ সাইকা।

 


আরো সংবাদ



premium cement