২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপির প্রচারে আ’লীগ বাধা দিচ্ছে : বুলবুল

-

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ও মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, রাজশাহীতে বিএনপির প্রচারে আওয়ামী লীগ বাধা দিচ্ছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে দিনব্যাপী নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন বুলবুল। গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময় তিনি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ফল মেনে নিতে আওয়ামী লীগ প্রার্থী ও সরকারকে পরামর্শ দেন।
বুলবুল বলেন, নির্বাচন নিয়ে কোনো টালবাহানা সহ্য করা হবে না। যেখানেই বাধা সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ তৈরি করতে নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করেন তিনি। তা না হলে এর দায়ভার নির্বাচন কমিশন ও সরকারকে নিতে হবে।
তিনি আরো বলেন, রাজশাহীর নেতাদের সাথে আগেও তার কোনো দ্বন্দ্ব ছিল না, এখনো নেই। মান অভিমান কিছু থাকলেও এখন তা আর নেই। সবাই ধানের শীষের বিজয়ের মধ্যে দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ঐক্যবদ্ধভাবে এ নির্বাচনে কাজ করছেন। বেগম জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশের মানুষকে খোলা কারাগার থেকে রক্ষা করতে ৩০ জুলাইয়ে ধানের শীষ প্রতীকে ভোট দিতে নগরবাসীর প্রতি অনুরোধ জানান বুলবুল।
এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেন, নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ধানের শীষের ভোট আরো বেড়ে যাচ্ছে। ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না।
বুলবুলের জনসংযোগের সময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু, মতিহার থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, মতিহার থানা নির্বাচনী কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট রইসুল ইসলাম, ৩০ নম্বর ওয়ার্ড দক্ষিণ বিএনপি সভাপতি অধ্যক্ষ নাজমুল হক, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, জেলা মহিলা দলের সভানেত্রী রোকসানা বেগম টুকটুকিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement