২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইউএস-বাংলার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

১০% মূল্য ছাড়
-

দেশের শীর্ষস্থানীয় বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সÑইউএস-বাংলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে গতকাল।
প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার উপলক্ষে সারা দিন ইউএস-বাংলার অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের সব যাত্রীকে শুভেচ্ছাস্বরূপ উপহারসামগ্রী প্রদান করা হয় এবং ইন-ফাইট সার্ভিস ছিল অন্য দিনের চেয়ে ভিন্নতায় ভরপুর।
যাত্রীসাধারণকে পঞ্চমবর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার থেকে সপ্তাহব্যাপী ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো গন্তব্যে ১০% ডিসকাউন্ট সুবিধা দেয়া হচ্ছে। বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী রুটে ফাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটে বর্তমানে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক ও গুয়াংজুরুটে এবং চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট ও দোহা রুটে নিয়মিত ফাইট পরিচালনা করছে।
বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট সাতটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে ১৬৪ আসনের চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং ৭৬ আসনের তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট আছে। যাত্রীসেবার অনন্য নজির স্থাপন করায় স্বীকৃতিস্বরূপ ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে গত তিন বছর ধরে সেরা এয়ারলাইন্সের মুকুট অর্জন করতে পেরেছে।
‘ফাই ফাস্ট-ফাই সেফ’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ইউএস-বাংলা এয়ারলাইন্স সর্বোচ্চ সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দঘন মুহূর্তে বলেন, ‘বাংলাদেশের সব বিমানবন্দরে ফাইট পরিচালনার মাধ্যমে দেশের মানুষকে আকাশপথে ভ্রমণে উদ্বুদ্ধ করা এবং বিদেশী পর্যটকদেরকে কাছে বাংলাদেশকে তুলে দেয়ার কাজ ও করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।’
এ ছাড়া পঞ্চমবর্ষে পদার্পণে ইউএস-বাংলা পরিবারের অগ্রযাত্রার সাথে সম্পৃক্ত সব শুভাকাক্সীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement