২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঐক্যবদ্ধভাবে কাজ করলে কেউ ভোট চুরির সাহস পাবে না : নজরুল ইসলাম খান

-

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ২০ দলীয় জোট ঐক্যবদ্ধভাবে কাজ করলে কেউ ভোট চুরির সাহস করতে পারবে না।
গতকাল মঙ্গলবার বরিশাল প্রেস ক্লাবে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ারের সমর্থনে লেবার পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নজরুল ইসলাম খান বলেন, দেশে নির্বাচন এখন উৎসব থেকে ভয়ের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ যোগ্য প্রার্থী দেবে না কিন্তু তাদের জয়ী হতে হবে। বরিশালে প্রভাবশালী ও মন্ত্রী পদমর্যাদার ব্যক্তির পুত্রকে ক্ষমতাসীনরা মনোনয়ন দিয়েছেন। ভোট দেক বা না দেক রেজাল্ট তাদের পক্ষে যেতে হবে।
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ভোটের দিন ভোটারদের আগেই কেন্দ্রে নিয়ে যেতে হবে। যাতে কেউ ভোট জালিয়াতি করতে না পারে।
কেন্দ্র পাহারা দিতে হবে সাহসিকতার সাথে এবং সৎভাবে নাগরিক দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে আওয়ামী লীগ ঝামেলা করতে পারে, কিন্তু তাদের কোনো চক্রান্তে পা বাড়াবেন না। সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে সাধারণ মানুষের পাশে থেকে নির্বাচনী মাঠে থাকবেন। ভয়কে জয় করে নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করবেন।
লেবার পার্টি বরিশাল মহানগর শাখার সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেনÑ বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান। সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। মতবিনিময় সভায় খেলাফত মজলিসের বরিশাল মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক মাহাবব আলমসহ বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement