১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁও ও মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২১

-

ঠাকুরগাঁও এবং চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং অপর ২১ জন আহত হয়েছেন।
ঠাকুরগাঁও সংবাদদাতা জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার বড় খোঁচাবাড়িতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের বড় খোঁচাবাড়ি হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় নূপুর (১৯) নামে এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। সে বালিয়াডাঙ্গী উপজেলার নবিনের মেয়ে। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর থেকে পঞ্চগড়গামী জনতা এন্টারপ্রাইজ নামে একটি মিনিবাস ঠাকুরগাঁওয়ের বড় খোঁচাবাড়ি হাট এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি খাদে পড়লে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। আহত হয় কমপক্ষে ২০ যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা হতাহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। তার নাম মো: খলিল (৩৫)। তার বাড়ি ঢাকার ধামরাই এলাকায়। এ সময় কামাল হোসেন নামে একজন আহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বারইয়ারহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, মোটরসাইকেলে কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার পথে একটি ট্রাক তাদের বাইকটিকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা দুর্ঘটনকবলিত খলিল ও কামাল হোসেনকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে এবং পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে ডাক্তার শহীদুল ইসলাম খলিলকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল