২৪ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীতে ৬ জনের অস্বাভাবিক মৃত্যু

-

রাজধানীতে পৃথক ঘটনায় ছয়জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে দণিখানে গলায় ফাঁস দিয়ে নদী (২৫), মুগদায় গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রী মৌসুমী আক্তার মিতু (২০), বাড্ডায় গলায় ফাঁস দিয়ে পবন কুমার সরকার (৩৩), হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে রুবি সিদ্দিকী (৩০), জুরাইন রেলগেটে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (১৮) এক কিশোরী ও উত্তর মেরুল বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে ইমাম হোসেনের (৪৫) মৃত্যু হয়েছে। বুধবার মধ্যরাত থেকে গতকাল বৃহস্পতিবার বিকেল পর্যন্ত এই ঘটনাগুলো ঘটে।
নিহত মিতুর বড় ভাই আহম্মদ আলী জানান, তারা দণি মান্ডার ৩ নম্বর গলির ১৪৪ নম্বরে নিজ বাড়িতে থাকেন। তিন ভাই এক বোনের মধ্যে মিতু ছিল তৃতীয়। সে টিকাটুলী সেন্ট্রাল উইমেন মহিলা কলেজে ম্যানেজমেন্টে অনার্সের ছাত্রী ছিল। গতকাল ভোরে বাসায় জানালার গ্রিলের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে মিতু আত্মহত্যা করে।
মুগদা থানার এসআই হাসানুজ্জামান জানান, একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল মিতুর। তার পরিবার সম্পর্কটা মেনে নিচ্ছিল না। বারবার বিয়ের কথা বললেও কোনো অবস্থাতেই রাজি হচ্ছিল না তারা। এই ােভে আত্মহত্যা করেন মিতু।
অপর দিকে বুধবার রাত সাড়ে ১১টায় দণিখানের ফায়দাবাদ গোয়ালটেক এলাকায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দেন নদী। পরে তার স্বামী শাওনসহ পরিবারের লোকজন নদীকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ দিকে বাড্ডা থানার এসআই নওশাদ আলী জানান, গতকাল দুপুরে বাড্ডার বৈঠাখালি এলাকার একটি বাসায় ফ্যানের সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেন পবন কুমার সরকার। পরে পুলিশ খবর পেয়ে বেলা দেড়টায় ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পবন কুমার মানসিক রোগী ছিলেন।
অপর দিকে পুলিশ জানায়, উত্তর মেরুল বাড্ডায় বাসায় বুধবার রাতে বৈদ্যুতিক ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন ইমাম হোসেন। মূমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে এলে রাত ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইমাম হোসেনের একটি প্রাইভেট প্রতিষ্ঠান রয়েছে।
এ দিকে গতকাল বিকেলে হাজারীবাগ বড় মসজিদের পাশে একটি টিনশেড বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হন দুই সন্তানের মা রুবি সিদ্দিকী। নিহতের বড় ভাই মোজ্জামেল সুমন জানান, ভিজা কাপড় টিনের চালে শুকাতে দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন রুবি। দ্রুত তাকে হাসপাতাল নিলেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ দিকে ঢাকা রেলওয়ে থানা পুলিশ জানায়, বুধবার গভীর রাতে জুরাইন রেলগেট এলাকায় নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক কিশোরী আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিচয় এখনো জানা যায়নি।


আরো সংবাদ