১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে আসামি ছিনতাই : দুই এএসআই আহত

-

বড়াইগ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে জাহিদুল ইসলাম নামে মাদক মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামিকে ছিনিয়ে নিয়েছে মাদককারবারি ও তার স্বজনেরা। এ সময় তাদের হামলায় পুলিশের দুই এএসআই আহত হন। এ ঘটনায় অভিযান চালিয়ে পুলিশ ২২ গ্রামবাসীকে আটক করেছে।
আহত পুলিশ কর্মকর্তা মতিউর রহমান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল দুপুরে উপজেলার জলন্দা গ্রাম থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জমশেদ আলীর ছেলে জাহিদুল ইসলাম জাহিদকে আটক করে পুলিশ। এ সময় জাহিদের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে জাহিদকে ছিনিয়ে নেয়। হামলায় পুলিশের এএসআই শিবলু হোসেন ও মতিউর রহমান আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে অভিযান চালিয়ে সাতজন মহিলাসহ ২২ জনকে আটক করা হয়েছে।
বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস বলেন, ছিনিয়ে নেয়া মাদককারবারি জাহিদকে আটকের জন্য অভিযান চলছে। আটক গ্রামবাসীদের যাচাই-বাছাই করছি। যারা ঘটনার সাথে জড়িত নয় তাদের ছেড়ে দেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল