১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাদকের টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

-

মাদকের টাকা না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূর নাম নাছিমা আক্তার (২২)। গতকাল সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গত দুই সপ্তাহ আগে নাছিমাকে পিটিয়ে গুরুতর আহত করে স্বামী ওয়াহিদুল ইসলাম উজ্জ্বল।
নিহত নাছিমার মা রোকেয়া বেগম জানান, উজ্জ্বল খিলগাঁও এলাকার একটি মটর ওয়ার্কশপে কাজ করে। বর্তমানে খিলগাঁও মেরাদিয়া মধ্যপাড়ার একটি বাসায় নাছিমা ও তাদের চার বছরের মেয়ে ফারজানাকে নিয়ে সে ভাড়া থাকত। বিয়ের প্রথম দিকে তাদের সংসার ভালোই চলছিল। কিন্তু উজ্জ্বল মাদকাসক্ত হওয়ার পর থেকেই শুরু হয় অশান্তি। নেশার টাকার জন্য প্রায় স্ত্রী নাছিমাকে মারধর করত।
গত দুই সপ্তাহ আগে উজ্জ্বল নেশার জন্য নাছিমার কাছে টাকা চায়। কিন্তু সে টাকা দিতে অস্বীকার করলে উজ্জ্বল তাকে বেধড়ক মারধর করে। এতে নাছিমা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে আদ্ব-দীন হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ঘটনার পর থেকে উজ্জ্বল পলাতক রয়েছে। নাছিমার মায়ের অভিযোগ , স্বামী উজ্জ্বলের মারধরের কারণে তার মেয়ে নাছিমার মৃত্যু হয়েছে। নিহত নাছিমা ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কালুয়া পাড়া গ্রামের মাবুদ আলীর মেয়ে।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল