২৩ জানুয়ারি ২০২০

আমি চাইলে প্রতি মাসে একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি : পপি

আমি চাইলে প্রতি মাসে একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি : পপি - ছবি : সংগৃহীত

মুখোরোচক কিছু খবরে চটেছেন সাদিকা পারভীন পপি। তিনি বলেছেন, কিছু গণমাধ্যম অকারণেই মানুষকে ছোট করতে উঠেপরে লেগে থাকে। এটা শিল্পী এবং গণমাধ্যম উভয়ের জন্যই ক্ষতিকর।

কিছুদিন আগে লেডি অ্যাকশন ঘরনার ‘ইয়েস ম্যাডাম’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে ছিলেন পপি। পরে গল্প মনের মতো না হওয়ায় চুক্তি বাতিল করেছেন। আর এই ঘটনাকে যে যার মতো করে লিখে গিয়েছেন। কেউ কেউ লিখেছেন, ‘বাদ পড়লেন পপি’, কোথাও আবার লেখা হয়েছে, ‘পপির জায়গায় কেয়া’

চিত্রনায়িকা পপিকে নিয়ে গণমাধ্যমের একটি খবরে বেজায় চটেছেন এই গ্লামারগার্ল। তাকে নিয়ে এ ধরণের সংবাদ না প্রকাশ করার অনুরোধ জানিয়েছেন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

এ বিষয়ে পপি বলেন, ‘গল্প ও চরিত্রটি আমার মনের মত হয়নি। এছাড়া এতে একাধিক নায়িকা থাকার কারণে ছবিতে অভিনয় করা হয়নি। কিছু সংবাদ মাধ্যমে দেখলাম, বাদ পড়েছেন পপি বা পপির জায়গায় অমুক লিখে সংবাদ প্রকাশ করা হয়েছে। এটা কেন? আমার জায়গায় অমুক কেন হবে বা বাদ কেন হবে? কারো স্থান কি কেউ নিতে পারে। বাদ দেয়া কথাটি একজন শিল্পীর জন্য খুবই দুঃখজনক ও অসম্মানজনক। বিশ্বের কোথাও কি এমনটি হয়?’

নিজের কাজ নিয়ে তিনি বলেন, আজকের এই পপি হতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি চাইলে, প্রতি মাসে একটি করে ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি। ভালো-মন্দ বুঝে অভিনয় করতে চাই। প্রয়োজনে বছরে একটি ছবিতে কাজ করবো তবুর মানের সঙ্গে আপস করব না।

 


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৭)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৩)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৪)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



unblocked barbie games play