২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন সালমান-ক্যাটরিনা

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন সালমান-ক্যাটরিনা - ছবি : সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে বঙ্গবন্ধু বাংলাদশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত হতে যাওয়া এবারের আসরটি একটু ভিন্ন হবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বেশ আগেই বলেছিলেন, এবারের আসরের মতো উদ্বোধনী অনুষ্ঠান এর আগে কখনই হয়নি। আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ( বিপিএল) সপ্তম আসর। তার আগে ৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান হবে।

এবারের আসরের উদ্বোধন ঘোষণা করবেন বঙ্গবন্ধু কন্যা ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর থাকবে সাংস্কৃতিক পরিবেশনা। দর্শকদের মাতিয়ে রাখবেন দেশের সুপারস্টারদের পাশাপাশি বলিউড তারকারাও। শোনা গেছে, দুই বলিউড মহাতারকা সালমান খান এবং ক্যাটরিনা কাইফ আসছেন উদ্বোধনী অনুষ্ঠানে। বিপিএল কমিটি থেকে তাদের দুইজনের আসার ব্যাপারটি নিশ্চিত করা হয়েছে। এছাড়া জন আব্রাহাম, টাইগার শ্রফ, অরিজিৎ সিং, এ আর রহমানদের সঙ্গেও যোগাযোগ চলছে।

জানা গেছে, এই তালিকায় দেশিয় তারকাদের মধ্যে আছেন জেমস, মমতাজসহ জনপ্রিয় অনেক শিল্পী। আগামী ১১ ডিসেম্বর থেকে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে বিপিএলে। চলবে ১১ জানুয়ারি ২০২০ পর্যন্ত। যথারীতি তিন ভেন্যু ঢাকা-চট্টগ্রাম-সিলেটেই অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। শেষ চারের লড়াই শুরু হবে ১৩ জানুয়ারি থেকে। এই পর্বের প্রতিটি ম্যাচে রয়েছে রিজার্ভ ডে। ১৭ জানুয়ারি সন্ধ্যা ৭:২০ মিনিটে মিরপুর শের-ই-বাংলায় গ্র্যান্ড ফাইনালের মধ্য দিয়ে পর্য্দা নামবে এই আসরের।


আরো সংবাদ



premium cement