২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জনপ্রিয়তায় সালমান খানকে ছাড়ালেন প্রিয়াঙ্কা

জনপ্রিয়তায় সালমান খানকে ছাড়ালেন প্রিয়াঙ্কা - ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেতা সালমান খানকে পিছনে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি প্রকাশিত যুক্তরাষ্ট্রের একটি জরীপ সংস্থার তথ্য দেখা গেছে, সালমান খানের চেয়ে প্রায় দিগুণ বেশি পরিমাণ জনপ্রিয় প্রিয়াঙ্কা।  সামাজিক মাধ্যমে যে তারকাদের সার্চ করা হয়। ভারতীয় মধ্যে এই তালিকায় প্রিয়াঙ্কাই প্রথম। যুক্তরাষ্ট্রের একটি সংস্থা অনুযায়ী, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কাই সবচেয়ে সার্চড অভিনেতা।

২০১৮ সালে প্রিয়াঙ্কা নিক জোনাসের সাথে বিয়ে করার পরেই নেটিজেনরা তার ব্যাপারে আরও আগ্রহী হয়ে পড়েন। আর তাই তিনিই এই মুহূর্তে সবচেয়ে সার্চড অভিনেত্রী। প্রিয়াঙ্কার পরেই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন সালমান খান।

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ২০১৮-র অক্টোবর থেকে ২০১৯-র অক্টোবর পর্যন্ত ২০ লক্ষ ৭৪ হাজার বার প্রিয়াঙ্কা চোপড়ার নাম সার্চ করা হয়েছে। অন্যদিকে সালমানকে ১০ লক্ষ ৮৩ হাজার বার সার্চ করা হয়েছে।

আগামী ১ ডিসেম্বর নিক ও প্রিয়াঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর এই দিনের জন্যও যে তারকা জুটির ঝুলিতে বিশেষ পরিকল্পনা রয়েছে তা আশা করাই যায়। এই মুহূর্তে প্রিয়াঙ্কা ভারতেই আছেন। নেটফ্লিক্সের ছবি দ্য হোয়াইট টাইগার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তিনি। অরবিন্দ আদিগার উপন্যাস নিয়েই এই ছবি তৈরি। এক সাধারণ চায়ের দোকানদার থেকে সফল উদ্যোক্তা হয়ে ওঠার ঘটনা নিয়ে এই ছবির গল্প। ছবিতে রয়েছেন রাজকুমার রাও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার স্কাই ইজ পিঙ্ক। এই ছবিতে অভিনয় করেও বিশেষ প্রশংসা পেয়েছেন প্রিয়াঙ্কা। ছবিতে এছাড়াও রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম।


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল