২১ জানুয়ারি ২০২০

ওষুধ খেয়ে অসুস্থ নুসরাত বললেন ভাল আছি

ওষুধ খেয়ে অসুস্থ নুসরাত বললেন ভাল আছি - ছবি : সংগৃহীত

কলকাতার বাইপাস এলাকার কাছে যে হাসপাতালে অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন নুসরত জাহান, সোমবার দুপুরে সেখান থেকেই ফোনে কথা বললেন নুসরত। বললেন, ‘ভাল আছি আমি! কেউ চিন্তা কোরোনা আর। আমি তো লাঞ্চ খাচ্ছি এখন।’ শান্ত গলায় বললেন তিনি।

রাজনীতি। নতুন ছবি ‘অসুর’-এর প্রমোশন। নিখিলের পারিবারিক ব্যবসায় সাহায্য। সংসারের দায়িত্ব। ছুটে ছুটে টাকি যাওয়া। এত কিছুর দায়িত্বে কিছুটা ক্লান্তও তিনি।

তবে সে সব কিছুর পরোয়া না করেই নুসরত হেসে বললেন, ‘আমার অ্যাজমার প্রবলেম তো আছেই, কাল রাতে প্রচন্ড বাড়াবাড়ি শুরু হয়। তাই হসপিটালে আসতেই হলো। তবে এখন অনেক বেটার লাগছে। আরাম। আর কিছুক্ষণ পরই বাড়ি ফিরে যাব। আবার কাজ শুরু হবে।’

রোববার রাত সাড়ে ৯টা নাগাদ বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। জানা গিয়েছিল, একসাথে অনেক ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান। হাসপাতালের তরফে নিয়ম মেনে কলকাতার ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছিল।

কিন্তু প্রথম থেকেই পরিবারের তরফ থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়। নুসরতের স্বামী নিখিলও জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরতের। বাড়াবাড়ি হওয়াতেই রোববার রাতে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। পাশাপাশি নিখিল এ-ও জানিয়ে ছিলেন, আগের থেকে নুসরতের অবস্থা অনেক ভাল।

এ বার একই সুর শোনা গেল নুসরতের গলাতেও। অনুরাগীদের চিন্তা করতে বারণ করে নুসরত নিজেই জানিয়ে দিলেন, সোমবার বিকেলেই ছাড়া হবে তাকে। বাড়ি যাবেন তিনি। সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ




krunker gebze evden eve nakliyat