২২ নভেম্বর ২০১৯

মনোমালিন্য চরমে, ভাঙছে নিক-প্রিয়াঙ্কা জুটি?

ক্ষণে ক্ষণেই তারা একে অপরকে চোখে হারান। যেহেতু স্ত্রী এখন দেশে রয়েছে তাই অপর প্রান্তে স্ত্রীর অভিনীত সিনেমা দেখেই খানিকটা দুঃখ ভুলে থাকার চেষ্টা করছেন তিনি। তাদের মধ্যেকার সম্পর্কটা ঠিক যেন ইঁদুর আর বিড়াল।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের কথাই হচ্ছে। আর মাত্র কয়েকমাস পর তাদের প্রথম বিবাহ বার্ষিকী। তার আগেই শোনা গেল দুজন দুজনের কিছু অভ্যাসে এতটাই বিরক্ত যে হুমকি পর্যন্ত দিয়ে রেখেছেন।

যেমন পার্টি করা নিয়ে তাদের মধ্যে খুবই ঝামেলা হয়। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিক খুব বদমেজাজী।

তাই প্রিয়াঙ্কা নিককে হুমকি দিয়ে রেখেছেন নিক যদি তার এসব অভ্যেস বাদ দিতে না পারেন তাহলে তিনি ছেড়ে চলে যাবেন।

অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তার আরও বেশি নিককে জানা ও বোঝা উচিত ছিল। নিক-প্রিয়াঙ্কার এই খিটিমিটি এমনই পর্যায়ে গিয়েছে যে নিকের বাড়ির লোকও চাইছেন ছেলে একটু শান্তিতে থাকুক।

প্রিয়াঙ্কা ফিরে যার তার নিজের কাজের জগতে। যদিও এসবকে একেবারেই পাত্তা দিতে নারাজ নিক-প্রিয়াঙ্কা। সবই তারা গুজব বলে উড়িয়ে দিচ্ছেন। ইন্ডিয়া টাইমস।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)