১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হেমা মালিনি যে কারণে ধর্মান্তরিত হয়ে ৪ সন্তানের জনককে বিয়ে করেছিলেন

হেমা-ধর্মেন্দ্র - ছবি : সংগৃহীত

বুধবার ৭১-এ পা দিলেন ড্রিম গার্ল হেমা মালিনি। ৭০ পেরোনোর পরও তিনি স্বপ্নের রাজকন্যা হিসেবেই পরিচিত। বলিউডের বর্ষীয়ান এ অভিনেত্রীর জন্মদিনে ভাইরাল হলো ধর্মেন্দ্রর সাথে তার চিরন্তন ভালোবাসার গল্প।

বলিউড অভিনেতা জিতেন্দ্রর সাথে বিয়ের পিঁড়িতে প্রায় বসেই পড়েছিলেন হেমা। কিন্তু সেখানে হঠাৎ হাজির হন ধর্মেন্দ্র সিং। হেমা-ধর্মেন্দ্রর বিয়েতে রাজি ছিলেন না অভিনেত্রীর বাবা-মা। স্বামীর দ্বিতীয় বিয়েতে বাধা হয়েছিলেন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কউরও। ফলে ধর্মেন্দ্র এবং হেমা মালিনি দুজনে লুকিয়ে ইসলামে ধর্মান্তরিত হন। এরপর আয়াঙ্গার নিয়ম মেনেই ধর্মেন্দ্রর সাথে বিয়ের বন্ধনে বাঁধা পড়েন হেমা। আয়াঙ্গার সম্প্রদায়ের হওয়ার জন্যই ওই প্রথা মেনে ধর্মেন্দ্রর সাথে বন্ধনে আবদ্ধ হন হেমা।

সংবাদমাধ্যমের নজর এড়িয়েই ধর্মেন্দ্র এবং হেমা মালিনী জুটি বেঁধে তাদের নতুন সংসার শুরু করেন। তাদের বিয়েতে সমাজ যতই আপত্তি করুক না কেন, হেমা স্পষ্ট জানান, তাকে অনেকেই বিয়ে করতে চান। কিন্তু তিনি বিয়ে করতে চান ধর্মেন্দ্রকে। ফলে বিবাহিত, চার সন্তানের বাবা হওয়া সত্ত্বেও ধর্মেন্দ্রর প্রেমে মশগুল ছিলেন হেমা। বিয়ের এত বছর পরও ধর্মেন্দ্রর সাথে তার বিয়ের বাঁধন এখনো অটুট।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement

সকল