১৪ নভেম্বর ২০১৯

হেমা মালিনি যে কারণে ধর্মান্তরিত হয়ে ৪ সন্তানের জনককে বিয়ে করেছিলেন

হেমা-ধর্মেন্দ্র - ছবি : সংগৃহীত

বুধবার ৭১-এ পা দিলেন ড্রিম গার্ল হেমা মালিনি। ৭০ পেরোনোর পরও তিনি স্বপ্নের রাজকন্যা হিসেবেই পরিচিত। বলিউডের বর্ষীয়ান এ অভিনেত্রীর জন্মদিনে ভাইরাল হলো ধর্মেন্দ্রর সাথে তার চিরন্তন ভালোবাসার গল্প।

বলিউড অভিনেতা জিতেন্দ্রর সাথে বিয়ের পিঁড়িতে প্রায় বসেই পড়েছিলেন হেমা। কিন্তু সেখানে হঠাৎ হাজির হন ধর্মেন্দ্র সিং। হেমা-ধর্মেন্দ্রর বিয়েতে রাজি ছিলেন না অভিনেত্রীর বাবা-মা। স্বামীর দ্বিতীয় বিয়েতে বাধা হয়েছিলেন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কউরও। ফলে ধর্মেন্দ্র এবং হেমা মালিনি দুজনে লুকিয়ে ইসলামে ধর্মান্তরিত হন। এরপর আয়াঙ্গার নিয়ম মেনেই ধর্মেন্দ্রর সাথে বিয়ের বন্ধনে বাঁধা পড়েন হেমা। আয়াঙ্গার সম্প্রদায়ের হওয়ার জন্যই ওই প্রথা মেনে ধর্মেন্দ্রর সাথে বন্ধনে আবদ্ধ হন হেমা।

সংবাদমাধ্যমের নজর এড়িয়েই ধর্মেন্দ্র এবং হেমা মালিনী জুটি বেঁধে তাদের নতুন সংসার শুরু করেন। তাদের বিয়েতে সমাজ যতই আপত্তি করুক না কেন, হেমা স্পষ্ট জানান, তাকে অনেকেই বিয়ে করতে চান। কিন্তু তিনি বিয়ে করতে চান ধর্মেন্দ্রকে। ফলে বিবাহিত, চার সন্তানের বাবা হওয়া সত্ত্বেও ধর্মেন্দ্রর প্রেমে মশগুল ছিলেন হেমা। বিয়ের এত বছর পরও ধর্মেন্দ্রর সাথে তার বিয়ের বাঁধন এখনো অটুট।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল