২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এক ব্র্যান্ডের সাথে অ্যাশের ১৮ বছর

এক ব্র্যান্ডের সাথে অ্যাশের ১৮ বছর - ছবি : সংগৃহীত

৪৫ বছর বয়সী ঐশ্বরিয়া রাই বচ্চন ১৮ বছর ধরে একটি ব্রান্ডের অ্যাম্বাসেডর হয়ে কাজ করছেন। তাও যেনতে ব্র্যান্ড নয়, ফরাসি প্রসাধনী ব্র্যান্ড লরিয়াল প্যারিসের হয়ে কাজ করছেন তিনি। একারণেই ভারত আর ফ্রান্সে আসা যাওয়ার মধ্যেই থাকতে হয় তাকে। প্রতিবারই সেখানে যাওয়ার পর নতুন ফ্যাশনের কারণে আলোচনায় আসেন তিনি। সাথে গ্ল্যামার তো আছেই। এবার যেমন বেগুনি জমিনে লাল লাল ফুলের পোশাক পরে নজর কেড়েছেন তিনি। লম্বা গাউনটির বিশেষ বৈশিষ্ট্য এর কাটিংয়ে। পেছনে লম্বা লেজ। সামনে একটু ছোট করে কাটা। পুরোটাই কুচি কুচি ঘের। গলাবদ্ধ। হাতে, কানে, গলায় কিছু নেই। কেবল ডান হাতের অনামিকায় আর বাঁ হাতের মধ্যমায় দুটি আংটি। কালো, বেগুনি আর গোলাপির মিশেলে স্মোকি আই। আর ফুলের রঙের সঙ্গে মিলিয়ে লাল লিপস্টিক। পোশাকের সঙ্গে মিলিয়ে পায়ে যে জুতা পরেছেন, সেটির আরেক জোড়া খুঁজে পাওয়া দুষ্কর। ব্যস, এটুকুতেই তাকে দেখাচ্ছিল সম্পূর্ণ।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, ফ্রান্সের রাজধানী প্যারিসে পা রাখার সঙ্গে সঙ্গেই গণমাধ্যম অপেক্ষায় ছিল এই ছবির। প্যারিস ফ্যাশন উইকে কেমন দেখাল বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে। রেড কার্পেটে ঐশ্বরিয়া কখনো নিরাশ করেন না। এমনকি ঘোর শত্রুর মুখেও তার ফ্যাশনবন্দনা ঝরে পড়ে। ফ্যাশনদিস্তা হিসেবে বরাবরই ভালো নম্বর পেয়ে আসছেন তিনি। আর এবার প্যারিস ফ্যাশন উইকেও সেই ধারাবাহিকতা বজায় রাখলেন।

২০০২ সাল থেকে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ‘চমক’ দেখান ঐশ্বরিয়া। তার পরা পোশাক থেকে বছরে ফ্যাশন অনুপ্রাণিত হয়। ফরাসি প্রসাধনী ব্র্যান্ড লরিয়াল প্যারিসের এই শুভেচ্ছাদূতের কাছে তো এসব ফ্যাশন উইক রীতিমতো ডালভাত।

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হওয়ার পর থেকেই বলিউডে আনাগোনা কমিয়ে দিয়েছেন ঐশ্বরিয়া। তবে একমাত্র মেয়ে আরাধ্যর বয়স সাত পেরিয়েছে। ঐশ্বরিয়াকে সর্বশেষ দেখা গেছে ‘ফেনি খান’ ছবিতে, ২০১৮ সালে। রাজকুমার রাও আর অনিল কাপুরের সঙ্গে। এরপর তাঁকে দেখা যাবে মনি রত্নমের ছবিতে। শোনা যাচ্ছে, এবার তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল