১৭ অক্টোবর ২০১৯

সালমান শাহ্‌র জন্য যা করতে চান শাকিব

সালমান শাহ্‌র জন্য যা করতে চান শাকিব - ছবি : সংগৃহীত

সালমান শাহ্ আর শাকিব খান। আলাদা সময়ে দুজনেই বাংলাদেশী চলচ্চিত্রের রাজপুত্র। তবে শাকিব খান নিজেকে কখনো সালমানের সাথে তুলনা দিতে চাননা। কারণ সালমান শাহকে ভালোবেসেই তিনি আজকের জায়গায়। শাকিব বলেন, হলে গিয়ে প্রথম যে ছবি দেখেছিলাম সেটার নায়ক ছিলেন সালমান শাহ। সেই থেকে তিনি আমার মনে আছেন শ্রদ্ধার আসনে।

বৃহস্পতিবার সালমান শাহ্‌র জন্মদিন উপলক্ষে মধুমিতা সিনেমা হলে অনুষ্ঠিত ‘সালমান শাহ্‌ জন্মোৎসব-২০১৯’-এর উদ্বোধনী বক্তব্যে এই মন্তব্য করেন শাকিব

শাকিব খান বলেন, আজ এমন এক মহান শিল্পীর জন্মদিন, যার মৃত্যুর এত বছর পরও তিনি জনপ্রিয়। সালমান ভাই নেই আমাদের মাঝে। কিন্তু তার জন্মদিনে, মৃত্যু দিনে, প্রতিটি মুহূর্তে তাকে সবাই স্মরণ করছে।

সালমান শাহ্‌র ছবি দেখার স্মৃতিচারণ করে শাকিব খান বলেন, আমি নিজে ছোটবেলা থেকেই সালমান শাহ’র ভক্ত। সবার মতো আমিও হলে গিয়ে তার সিনেমা দেখেছি। মনে পড়ে হলে গিয়ে আমার প্রথম সিনেমা দেখা স্কুলে পড়ার সময়। সেটা ছিলো সালমান শাহ্‌র সিনেমা। আমার ভীষণ পছন্দের নায়ক ছিলেন তিনি। আজ তার জন্মদিনের কেক কাটতে পারাটা আমার জন্য সৌভাগ্যের ব্যপার। খুব আনন্দ হতো আজ যদি সালমান ভাই আমার পাশে থাকতেন।

বক্তব্যের এক পর্যায়ে সালমান শাহ্‌র ভক্তরা শাকিব খানের কাছে দাবি জানান, যেন বিএফডিসির কোনো ফ্লোরের নাম সালমান শাহ্‌র নামানুসারে করা হয়। সেই দাবির জবাবে শাকিব বলেন, এটা আরও আগেই হওয়া উচিত ছিলো। দুই একদিনের মধ্যেই আমি এফডিসিতে শুটিং করবো। তখন এফডিসি কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে দাবি করবো যেন সালমান শাহের নামে কিছু করা হয়। তার নামে রাস্তা বা একটা সিনেমা হলের নামকরণ হওয়া উচিৎ।

এরপর অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে সালমান শাহ্‌র জন্মদিনের কেক কাটেন শাকিব খান। এ সময় উপস্থিত ছিলেন নির্মাতা সোহানুর রহমান সোহান, চিত্রনায়িকা বুবলী, জাহারা মিতু, গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী এবং আয়োজকরা। এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

‘সালমান শাহ্‌ জন্মোৎসব-২০১৯’-এর আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। ২০ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী এই আয়োজন চলবে। এতে সালমান শাহ্‌ অভিনীত ৭টি সিনেমা দেখানো হবে মধুমিতা সিনেমা হলে। সিনেমাগুলো হচ্ছে, ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’ ও ‘সত্যের মৃত্যু নেই’।


আরো সংবাদ

উপেক্ষিত শ্রম আইন; বঞ্চিত কর্মকর্তা কর্মচারীরা রাজশাহীর টিপু সুলতানের বিরুদ্ধে রায় যে কোনো দিন জেমি ডে’র হাত ধরে ফুটবলে বাংলাদেশের উত্থান হেমা মালিনি যে কারণে ধর্মান্তরিত হয়ে ৪ সন্তানের জনককে বিয়ে করেছিলেন কাশ্মির সাবেক মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার মেয়ে এবং বোনকে ছেড়ে দিল ভারত বিশ্বকাপে সহ-আয়োজক হতে চায় বাংলাদেশ টেকনাফে মাদক মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত সৎ মায়ের বিরুদ্ধে শিশু স্কুলছাত্রকে হত্যার অভিযোগ সিরিয়ায় যুদ্ধবিরতির মার্কিন আহ্বান তুরস্কের প্রত্যাখ্যান বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, রায় ১৭ নভেম্বর কেন তাল মেলাতে পারছে না ভারতের সামরিক শিল্প

সকল

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa