০৭ ডিসেম্বর ২০১৯

যে কারণে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন কৃতি

যে কারণে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন কৃতি - ছবি : সংগৃহীত

নারী প্রধান চলচ্চিত্র ‘মিমি’-তে অভিনয় করতে পেরে নিজেকে সৌভাগ্যবান ও ও গর্বিত মনে করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন। চলচ্চিত্রটিতে তরুণী কৃতি একজন সৎ মায়ের চরিত্রে অভিনয় করছেন। আর এটাই তার জীবনের প্রথম কোনো নারী প্রধান ছবিতে অভিনয়। খবর পিঙ্কভিলা’র।

‘রাবতা’, ‘দিলওয়ালে’, ‘বারেলি কি বরফি’, ‘লুকা ছুপ্পি’ সিনেমাগুলোতে অভিনয় করে বলিউডে জায়গা করে নিয়েছেন কৃতি শ্যানন। ‘লুকা ছুপ্পি’ খ্যাত পরিচালক লাক্সমান উতেকারের পরিচালিত ‘মিমি’ চলচ্চিত্রে নিজের চরিত্রকে অনেক বড় দায়িত্ববোধ হিসেবে আখ্যায়িত করেছেন কৃতি।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কিছুটা নার্ভাস। কিন্তু নার্ভাসনেসের সাথে অনেক এক্সসাইটমেন্টও কাজ করছে। আমি আগে কখনো এমন চরিত্রে অভিনয় করিনি। এটি আমার জন্য অন্যরকম কিছু এবং চ্যালেঞ্জিং।’

‘এটা আমার জন্য একটা সুযোগ। আমি অন্যরকম কিছু করতে চাই এবং ঝুঁকি নিতে চাই। মিমি’র মতো নারী প্রধান চলচ্চিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত, যা আমার জন্য প্রথম,’ যোগ করেন তিনি।

চলচ্চিত্রটির কাহিনী প্রসঙ্গে তিনি বলেন, এটা আপনাকে আনন্দিত করবে, হাঁসাবে, কাঁদাবে এবং ভালো কিছু ভাবাবে- অর্থাৎ এতে সবকিছু রয়েছে।

 


আরো সংবাদ

নয়া দিগন্তের চুয়াডঙ্গা জেলার সাবেক সংবাদদাতার মায়ের ইন্তেকাল হরিণছানার গুঁতোয় কাবু চিতা! শেষ হাসি কার? (ভিডিও) মেয়েরা ডাক্তার হবে, তাই ১২ কিমি দূরের স্কুলে রোজ নিয়ে যান বাবা মাবিয়ার পর ভারোত্তোলনে স্বর্ণ জিতলেন জিয়ারুল শিবগঞ্জে ৩‘শ বেকার মহিলাকে সেলাই প্রশিক্ষণ অটো ভাড়া দিতে টাকা নয় পেঁয়াজ! দেখে নিন ভাইরাল ভিডিও মৃত্যুর আগেই বীরঙ্গনার স্বীকৃতি চান নুরজাহান বেগম মুক্তিযোদ্ধাদের নির্ভুল তালিকা চায় আ’লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা জাতিসঙ্ঘপ্রধানের এসএ গেমস ক্রিকেটে ফাইনালে বাংলাদেশ চট্টগ্রামে আ’লীগের সম্মেলনে চেয়ার ছোড়াছুড়ি

সকল