১৯ সেপ্টেম্বর ২০১৯

আনুশকার সাথে ‘বাহুবলি’ প্রভাসের প্রেমের গুঞ্জন

ভারতের দক্ষিণী চলচ্চিত্রে খ্যাতনামা তারকার নাম প্রভাস। এ তারকার বিয়ে ও ভালোবাসা সম্পর্কিত খবরে আগ্রহের কমতি নেই ভক্তকুলে। ‘বাহুবলি’ সহ-অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম করছেন প্রভাস—এমন গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে বেশ কিছুদিন ধরে।

যদিও ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, এ সম্পর্কে কোনো ‘প্রতিশ্রুতি’ নেই। এত কিছুর মধ্যেও সম্প্রতি শোনা যাচ্ছে, প্রভাস আনুশকার জন্য ‘সাহো’ ছবির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করতে যাচ্ছেন। প্রভাস ও আনুশকা দুজনেই নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবে পরিচয় দিয়ে থাকেন। কিন্তু নতুন এ গুঞ্জন তাঁদের আবারও আলোচনায় নিয়ে এসেছে।

পরিচালক সুজিত সরকারের আসন্ন চলচ্চিত্র ‘সাহো’ এ বছরের বড় বাজেটের ছবিগুলোর একটি। থ্রিলার-নির্ভর এ সিনেমায় ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জরেকার ও মন্দিরা বেদি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

‘সাহো’ মুক্তির দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে উত্তেজনার পারদ বাড়ছে। সেই আগুনে ঘি ঢালছে প্রভাসের বিশাল অঙ্কের পারিশ্রমিক নেওয়ার গুঞ্জনটি। ভারতীয় গণমাধ্যমগুলোর একাধিক প্রতিবেদন জানাচ্ছে, সিনেমাটির জন্য বাহুবলি খ্যাত প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এ খবর সত্য হলে পারিশ্রমিকের দিক দিয়ে প্রভাস রজনীকান্ত, সালমান খান, শাহরুখ খানের মতো সুপারস্টারকেও ছাড়িয়ে গেছেন।

এরই মধ্যে ‘সাহো’র শুটিং শেষ হয়েছে। শুটিং-পরবর্তী কাজ চলছে পুরোদমে। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য এটি পিছিয়ে ৩০ আগস্ট নির্ধারণ করা হয়েছে। তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

নির্মাতারা এরই মধ্যে এ ছবির দুটি গান প্রকাশ করেছেন। ‘সাইকো সাঁইয়া’ ও ‘ইয়ে ছোটা নুভুন্না’ শিরোনামে গান দুটি ব্যাপক সাড়া ফেলেছে অন্তর্জালে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া


আরো সংবাদ