২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করবেন ববি

ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করবেন ববি - ছবি : সংগৃহীত

মডেলিং থেকে অভিনয়ে আসার পর গত ঈদে প্রযোজক হিসেবেও অভিষেক হয়ে গেছে ইয়ামিন হক ববির। এবার মনযোগ দিয়েছেন ইউটিউব চ্যানেলের দিকে। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘ববস্টার ফিল্মস’নামের একটি ইউটিউব চ্যানেলও খোলা হয়েছে। এ প্রসঙ্গে ববি বলেন, সময়ের সাথে প্রযুক্তি উন্নত হচ্ছে, পরিবর্তন হচ্ছে। যেখানে ইউটিউব অনেক বড় জায়গা দখল করে নিয়েছে। তাই আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নামে ইউটিউব চ্যানেল করেছি। এরইমধ্যে‘বিজলী’ও‘নোলক’ছবির গানগুলো প্রকাশ করেছেন।

তিনি বলেন, সবশেষ ‘নোলক’ ছবির গানগুলো দর্শকরা বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। বিশেষ করে ‘জলে ভাসা ফুল’, ‘চুপি চুপি’, ‘শীতল পাটি’ গানগুলো দর্শকরা এখনো দেখছেন। প্রতিদিনই চ্যানেলে ভিউ বাড়ছে।

এই চ্যানেলের সাবস্ক্রাইবারদের উদ্দেশ্যে ববি বলেন, প্রতিনিয়ত চ্যানেলটিতে ভালো কিছু দেয়ার জন্য কাজ করে যাচ্ছি। আগামিতে এই চ্যানেলের সাবস্ক্রাইবাররা বেশকিছু ভালো কনটেন্ট পাবেন।

সম্প্রতি তিনি একটি ভারতীয় বাংলা ছবিতে অভিনয় করেছেন। কলকাতার প্রোডাকশনের ছবিটির নাম ‘রক্তমুখী নীলা’। এ প্রসঙ্গে ববি বলেন,‘রক্তমুখী নীলা’র মাধ্যমে এবার কলকাতার ছবিতে অভিষেক হলো। এ ছবির গল্প, গান, অ্যাকশন এককথায় অসাধারণ’। এই ছবিতে ববির বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করেছেন। ছবির কাজ শেষ হয়েছে। এটি পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি।

এদিকে মুক্তির প্রতিক্ষায় রয়েছে ববি অভিনীত‘বৃদ্ধাশ্রম’ও ‘বেপরোয়া’নামের দুটি ছবি। বি হ্যাপি এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বৃদ্ধাশ্রম’ নিয়ে তিনি বলেন, এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।‘বেপরোয়া’ ছবিটি কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন রোশান।

সদ্য হয়ে যাওয়া বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে অংশ নিয়ে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে জয়লাভ করেছেন ববি। এ প্রসঙ্গে তিনি বলেন, আর প্রথমবার প্রযোজক হিসেবে প্রার্থী হয়ে জয় পেয়েছি। এটা তো অনেক আনন্দের। কারণ প্রযোজক হিসেবে আমি নতুন।


আরো সংবাদ



premium cement
ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার

সকল