২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সেই রোমানিয়ানের সাথে সালমানের বাগদান!

- ছবি : সংগৃহিত

তার বিয়ের খবর মানেই ‘সম্ভাবনার চাদরে’ ঢাকা। এবার মনে হচ্ছে বাস্তবতার চাদরে মুড়তে চলেছে খবরটি। ভারতীয়  এনডিটিভি জানিয়েছ, রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভান্তুরের সঙ্গে আংটি বদল হয়েছে সালমান খানের!

সংবাদমাধ্যমটির অনলাইন সংস্করণের একটি প্রতিবেদনে বলা হয়েছে, চলতি সপ্তাহের শুরুতে জন্মদিন ছিল ইউলিয়ার। সেদিন তার আঙুলে কোটি টাকার হিরের আংটি পরিয়ে দেন সালমান। তাও আবার মায়ের নির্দেশে।

সালমান খানের প্রেম বলিউডে সব সময় বহুল চর্চিত বিষয়। বয়স ৫৩ পেরিয়ে গেলেও বিয়ের নাম নেই। কবে করবেন সেটি নিয়েও খোলাখুলি কিছু বলেন না। ক্যাটরিনা, ঐশ্বরিয়ার মতো নায়িকার সঙ্গে চুটিয়ে প্রেম করার পর ইউলিয়ার সঙ্গে তাকে প্রথম দেখা যায় প্রীতি জিনতার পার্টিতে।

কিন্তু সেই সময় সচেতনভাবে দুজন একসঙ্গে খুব একটা ঘোরাফেরা করেননি। এমনকি হাতে হাত রেখেও পথ চলতে দেখা যায়নি।

প্রীতির পার্টিতে দুজনকে ওভাবে আবিষ্কারের পর বলিউড পাড়ায় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। সালমান তখন বলেন, “বিয়ে করলে অবশ্যই সেটি প্রথমে জানার অধিকার রাখেন আমার ভক্তরা। তেমন কিছু হলে আমি নিজেই সবাইকে জানাব।’’

ইউলিয়া চেষ্টা করছেন বলিউডে স্থায়ী হতে। ভারতে প্রথম গান গাওয়ার আগে তিনি সালমান খানের পরামর্শ নেন। এরপর ‘ভাইজানে’র পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়ে।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল