২২ আগস্ট ২০১৯

নাটকই পিয়া বিপাশার মূল ভরসা

নাটকই পিয়া বিপাশার মূল ভরসা - সংগৃহীত

মডেল হিসেবে যাত্রা শুরু করে অভিনয়ে যুক্ত হয়েছেন নাটক দিয়ে। কিন্তু তার ইচ্ছে বড় পর্দায় প্রতিষ্ঠা পাওয়া। দেশীয় চলচ্চিত্রের বর্তমানের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের সাথেও একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু ভাগ্যসহায় হয়নি। তবে হাল ছাড়েননি তিনি। ২০ জুলাই থেকে ‘জিন’ নামের একটি চরচ্চিত্রে অভিনয় করবেন। এ ব্যাপারে পিয়া বিপাশা বলেন, আমি চাই ‘জিন’ সিনেমার মাধ্যমে নিজেকে নতুন করে চেনাতে। সে কারণে নিয়মিত পরিশ্রমও করে যাচ্ছি। দেখি কি হয়’।

এদিকে ভালোলাগা বড় পর্দা হলেও অভিনয়ের জন্য তাকে এখনো ভরসা করতে হয় নাটকের উপরই। সেই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে একটি নাটকের কাজ শুর করেছেন তিনি। নাম ‘অপেক্ষা’। পরিচালনা করছেন মাকসুদুর রহমান বিশাল। বিপাশার বিপরীতে অভিনয় করবেন ইমন।

পিয়া বিপাশা বলেন,‘এর আগেও মাকসুদুর রহমান বিশালের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলাম। অপেক্ষা তার নির্দেশনায় আমার দ্বিতীয় কাজ। এই নাটকের গল্পটা অসাধারণ। গল্পের কারণেই নির্মাতা কক্সবাজারে নাটকটির দৃশ্যায়ণ করেছেন। বিশাল ভাই খুব চুপচাপ কিন্তু বিচক্ষণ একজন নির্মাতা। অনেক ধরে ধরে কাজ করেন তিনি। গুছিয়ে কাজ করেন বিধায়ই তার অপেক্ষা নাটকটি নিয়ে আমি খুবই আশাবাদী। আশাকরছি দর্শক কাজটি উপভোগ করবেন।’

এর আগে বিশালের নির্দেশনায় পিয়া ইমনের বিপরীতে ‘কাঁচ সমুদ্র’ নাটকে অভিনয় করেছিলেন।

পিয়া বিপাশা বিজ্ঞাপনেও নিয়মিত মডেল হিসেবে কাজ করছেন। সর্বশেষ তিনি ‘প্রাণ লাচ্ছি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। আদিল হোসেন নোবেলর সাথে তিনি রানা মাসুদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। একজন মডেল হিসেবে এটাই ছিলো তার বড় প্রাপ্তি, বললেন পিয়া বিপাশা। কারণ একজন মডেল হিসেবেই মিডিয়াতে তার যাত্রা শুরু। পোলার আইসক্রিমের বিজ্ঞাপনে তিনি প্রথম মডেল হন। এরপর গ্রামীণ ফোন, ইস্পাহানি চা, প্যারাসুট নারিকেল তেল, ফ্রুটো ম্যাংগো জুস’সহ আরো অনেক জনপ্রিয় বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেন।

মাসুদুল হাসানের নির্দেশনায় তাহসানের বিপরীতে প্রথম পিয়া বিপাশা টিভি নাটকে অভিনয় করেন। নাটকের নাম ছিলো ‘দ্বিতীয় মাত্রা’। অপূব’র বিপরীতে ‘বিহ্বল ভালোবাসা’, নিশোর বিপরীতে ‘দূরত্ব বজায় রাখুন’, রিয়াজের বিপরীতে ‘প্রেমিকা’, চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘একটি পারিবারিক প্রেম কাহিনী’, জাহিদ হাসানের বিপীতে ‘আমি বিবাহ করিবোনা’সহ অসংখ্য নাটকে অভিনয় করেছেন।

আতিক জামানের ‘এনিভার্সারি’, শুভাশীষ রায়ের ‘কাটুস কুটুস’, ‘সঞ্জয় সমাদ্দারের ‘ঝরের পড়ে’, মোস্তফা কামাল রাজের ‘ডায়েরী’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন পিয়া।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet