২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মিডিয়ার সামনে স্বামীর কাছ থেকে যে প্রতিশ্রুতি আদায় করলেন নুসরাত

-

তুরস্কে ঘটা করে বিয়ের অনুষ্ঠান। তারপর দেশে ফিরে পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী সংসদে শপথ নেন পশ্চিমবঙ্গের সাংসদ অভিনেত্রী। শুধু শপথ গ্রহণই নয়, বসিরহাট লোকসভা কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রীয় বিদ্যালয়ের দাবিও জানিয়েছেন বসিরহাটের নতুন সাংসদ নুসরাত। সেসময়ই স্ত্রীকে এভাবে দায়িত্বপূর্ণ জায়গায় দেখে তার গর্ব হচ্ছে বলে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন নিখিল জৈন। প্রথম থেকে নিখিল জৈনের নানান পোস্ট দেখে বেশ বোঝা যাচ্ছে তিনি নুসরাতে মুগ্ধ। তবে নিজের সারা জীবনের সঙ্গীকে বৃহস্পতিবার রিসেপশনে একপ্রকার হুমকিই দিয়ে বসলেন তার সাংসদ ও অভিনেত্রী স্ত্রী!

নুসরাত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সামনে বলেন, ‘সারাটা জীবন এই একটা মানুষের সাথে কাটাতে হবে, চাপটা বুঝতে পারছেন কি?’ যদিও স্ত্রীর এই কথার পরিপ্রেক্ষিতে নুসরাতে মুগ্ধ নিখিল স্ত্রীকে আশ্বস্ত করে বলেন, ‘চাপ, হবে না’।

আর এরপরেই নিখিলের উদ্দেশে নুসরাত বলেন, ‘তুমি যে প্রেসের সামনে এই কথাগুলো বললে সবাই কিন্তু শুনলো। সবাই কিন্তু আমার লোক নিখিল, তুমি ভেবেচিন্তে কথা বলো।’

যাই হোক, ভয় পাবেন না। নুসরাত অবশ্য এসব কথা বলছিলেন নেহাতই মজার ছলে, ঠাট্টার মেজাজে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রিসেপশনের সকালে শত ব্যস্ততার মধ্যে ইস্কনের আমন্ত্রণে তাদের রথযাত্রা অনুষ্ঠানে নতুন বর নিখিল জৈনকে নিয়েই সামিল হয়েছিলেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী। সেখান থেকে ফিরেই সেজেগুজে কলকাতার পাঁচতারা হোটেলে আয়োজিত তার আর নিখিলেন রিসেপশন পার্টিতে পৌঁছান নুসরত জাহান রুহি জৈন।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল