২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রকাশ্যে এলো নুসরতের বিয়ের প্রথম ছবি

প্রকাশ্যে এলো নুসরতের বিয়ের প্রথম ছবি - ছবি : সংগৃহীত

তুরষ্কে বিয়ে সারলেন পশ্চিমবঙ্গের নায়িকা ও ভারতীয় পার্লামেন্টে সদ্য নির্বাচিত এমপি নুসরত জাহান ও ব্যবসায়ী নিখল জৈন। সমুদ্রের ধারে সেই বিলাসবহুল বিয়ের প্রথম ছবি এলো প্রকাশ্যে। নুসরতের পরণে লাল লেহেঙ্গা। নিখিল পরেছেন ক্রিম কালারের শেরওয়ানি। গলায় গোলাপের মালা। যেন রূপকথার জোড়ি নুসরত-নিখিল।

আগেই শোনা গিয়েছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা লাল লেহেঙ্গা পরবেন নুসরত। বিয়ের ছবি সেই লেহেঙ্গাতেই দেখা যাচ্ছে তাকে। তবে তার বিয়ের আরও ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অভিনেত্রীর ভক্তকুল। তুরষ্কের বোদরুমের এক বিলাসবহুল রিসর্টে বিয়ে হয় তাদের।

২০ জুন রয়েছে হোয়াইট ওয়েডিং। রয়েছে বন্ধু ও পরিবারের জন্য বিশেষ পার্টির ব্যবস্থাও।

নুসরত ও নিখিল তাদের ইনস্টাগ্রামে বিয়ের ছবিটি পোস্ট করে লিখেছেন, ”Towards a happily ever after with…” এর আগেও বোদরুম থেকে ছবি পোস্ট করেছেন তারা। ছবি পোস্ট করেছেন মিমিও।

এর আগে নুসরত নিজে দুটি ছবি পোস্ট করেন। সেখানে লাল ও কালো চেক পোশাক পরে রয়েছেন তিনি। বিয়ের আগে তার রূপ যেন ফেটে পড়ছে। এছাড়াও তার কলকাতার বাড়িতে হওয়া গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তার আর এক বান্ধবী অভিনেত্রী তনুশ্রী। আর তুরষ্কে গিয়ে হলুদ ড্রেস পরে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।

জানা গেছে, বিয়ের পর রাতে রিসেপশন হওয়ার কথা। সঙ্গে আফটার পার্টি। ভারী ভারতীয় পোশাক ছেড়ে দু’জনেই পরবেন আরামদায়ক ওয়েস্টার্ন পোশাক। ড্রেস পরবেন নুসরত আর নিখিলের পরনে থাকবে শার্ট।

পরের দিন অর্থাৎ ২০ তারিখে হবে হোয়াইট ওয়েডিং। ঠিক যেভাবে ক্রিশ্চান মতে বিয়ে হয়, তেমনটাই হবে নুসরত-নিখিলের বিয়ে। নুসরত সেখানে পরবেন মিন্ট গ্রিন রঙের পোশাক। আর নিখিল পরতে পারেন স্যুট।

নুসরত ও তার বর নিখিল দু’জনেরই নামের অদ্যক্ষর N ও পদবীর অদ্যক্ষর J. তাই এই বিয়ের ছবি দিতে #NJAffair হ্যাশট্যাগ ব্যবহার করছেন তারা।

এখন অবশ্য তার পরিচয়টা শুধুই অভিনেত্রী নয়, এমপিও। সুন্দরী-তরুণী এমপি হিসেবে তার নাম ছড়িয়ে পড়েছে গোটা ভারতে। আর এমপি হয়েই বিয়ের মালা বদল করলেন নুসরত। তাই তার বিয়ে নিয়ে আগ্রহ রয়েছে অনেকেরই।


আরো সংবাদ



premium cement