১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এবার আরো চ্যালেঞ্জিং চরিত্রে জয়া 

এবার আরো চ্যালেঞ্জিং চরিত্রে জয়া  - সংগৃহীত

জয়া আহসান কেমন অভিনেত্রী সেটা নিয়ে কারো প্রশ্ন নেই। বড় পর্দায় নতুন হলেও ছোট পর্দায় তার অভিনয় ক্যারিয়ার প্রায় দুই দশক। এই সময়ের মধ্যে তিনি অনেক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে দর্শক প্রশংসা কুড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় এখন তিনি কলকাতার সিনেমার নিয়মিত অভিনেত্রী। ওখানে তার যাত্রা শুরু হয়েছিল নির্মাতা অরিন্দম শীলের হাত ধরে। ছবির নাম ছিল ‘আবর্ত’।  এর পর একের পর এক ছবি হাতে পান জয়া। এবার অরিন্দমের পরিচালনায় মাত করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

এবার থ্রিলারধর্মী গল্প নিয়ে আসছেন অরিন্দম, নাম ‘ত্রৈলোক্য’। এতে একজন সিরিয়াল কিলারের ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। তার বিপরীতে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী।

‘ত্রৈলোক্য’ পিরিওডিক থ্রিলার। এর দৃশ্য ধারণে সেট ফেলা হবে উনিশ শতকের মাঝামাঝি সময়ের।

ত্রৈলোক্য সম্পর্কে সংবাদে বলা হয়, একজন বাঙালি নারীর নাম ত্রৈলোক্য। সুন্দরী ও বুদ্ধিমতী হলেও যার উপস্থিতি ছিলো মূর্তিমান বিভীষিকা। ত্রৈলোক্যের প্রেমিক আর সঙ্গী কালী বাবু। সে প্রতারক, সবাইকে ধোঁকা দিয়ে বেড়ায়। শুধু তা-ই না, ধোঁকা দিয়ে সে অদৃশ্য হয়ে যায়। তাকে চোখে দেখা যায় না। এই দুই চরিত্রের মাঝে আছে প্রিয়নাথ মুখোপাধ্যায়। গোয়েন্দা। ত্রৈলোক্য ও কালী বাবুকে খুঁজে বের করা তার লক্ষ্য।

অনেকের মতে ভারতের প্রথম নারী সিরিয়াল কিলার ছিলেন ত্রৈলোক্য। তাকে ঘিরেই প্রিয়নাথ মুখোপাধ্যায়ের ‘দারোগার দপ্তর’ সিরিজের গল্প। যাকে পর্দায় আনছেন অরিন্দম। আসছে দূর্গা পুজার আগেই শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল