২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কানের সব আলো পড়েছিল দীপিকার দিকে

কানের সব আলো পড়েছিল দীপিকার দিকে - সংগৃহীত

শোবিজ অঙ্গনে বিশ্বব্যাপী তারকাদের স্বপ্নের জায়গা কান চলচ্চিত্র উৎসব। এখানে নিজেকে যুক্ত করতে সব রকমের চেষ্টাই করেন তারকারা। গত কয়েক বছর ধরে বলিউড তারকারা এই উৎসবে নিজেদের সৌন্দর্য প্রমাণ দিতে হাজির হন। গত ১৪ মে থেকে শুরু হয়েছে কানের ৭২তম আসর। প্রথম দিন থেকেই গ্ল্যামারে ধাঁধা লাগিয়েছেন বলিউডের অভিনেত্রীরা। এই বছর ডেবিউ করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। দীপিকা পাড়ুকোনের এটা দ্বিতীয় বছর। আছেন কঙ্গনা রানাউতও। ফ্যাশন ও অভিনবত্বে কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছাড়েননি।

কানের রেড কার্পেটে দীপিকা
কানের রেড কার্পেটে দীপিকা

 

প্রথম দু’দিনের বিচারে সবচেয়ে বেশি সংখ্যক লুক প্রকাশ্যে এসেছে দীপিকার। রেড কার্পেটে কাস্টম মেড দানদাস কুতুর পরেছিলেন নায়িকা। ব্ল্যাক ও ক্রিমরঙা গাউনের সাথে হাই পনিটেল নাটকীয়তা তৈরি করেছিল লুকে। নজর কাড়ছিল নীচের পাতায় পরা আইলাইনার।

দ্বিতীয় দিনের সকাল থেকেই মিনিমাল লুকে দেখা গিয়েছে রণবীর সিংহের স্ত্রীকে। প্রথমে সাদা ও নীল রঙের স্ট্রাইপড প্যান্টসুট। সাথে কমলা রঙের পাম্পস। পরে ব্ল্যাক বুটের সাথে ফেয়ারিটেল ড্রেস। অ্যাকসেসরিজ় নিয়ন শেডস।

তার পরে হোয়াইট মেশ টপ, প্যান্টস, বেজ রঙের পাম্পস। শেষ লুকে দীপিকাকে বেশি সুন্দরী লাগছিল।

এদিকে প্রথমবার গিয়েই আবির্ভাবেই তার নিজস্বতা প্রমাণ করে দিলেন প্রিয়ঙ্কা। এ বছরের মেট গালার পরে ফ্যাশন দুনিয়া চোখে-চোখেই রাখছে তাকে। রেড কার্পেটের জন্য তিনি পরেছিলেন রবার্তো ক্যাভালির স্ট্র্যাপলেস শিমারিং গাউন। ব্ল্যাক গাউনের উপরে রেড স্পার্কলের ছটা তাঁর গ্লোবাল স্টেটাসের সঙ্গে পারফেক্ট। প্রিয়ঙ্কার উইঙ্গড আইলাইনার নিয়েও কথা হচ্ছে। লুক প্রকাশ্যে আনার আগে ইনস্টাগ্রামে প্রিন্সেস

ডায়ানা, সোফিয়া লরেন, গ্রেস কেলির ছবি পোস্ট করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। মনে করা হচ্ছে, তাঁর কান লুকের অনুপ্রেরণা এই কিংবদন্তি সুন্দরীরা। স্বামী নিক জোনাসও ছিলেন তাঁর সঙ্গে।

কঙ্গনা যেমন বাক্যবাণে আগুন ঝরান, কান-এর কার্পেটেও তার একটি লুক ততটাই জ্বালাময়ী। ব্ল্যাক রিভিলিং প্যান্টসুটে তিনি নজরকাড়া। কোটের উপরে সিলভার রঙের কাজ, সঙ্গে বোল্ড আই মেকআপ, ব্যাক ব্রাশ করা চুল... লুকটা খুবই আকর্ষক। যদিও রেড কার্পেটে শাড়ি পরেছিলেন কুইন। বাকিরা যখন আন্তর্জাতিক মঞ্চে ওয়েস্টার্ন পোশাক বেছে নিচ্ছেন, তখন ভারতীয় শাড়িকে গ্লোবাল মঞ্চে তুলে ধরেছেন কঙ্গনা। তাই বাকি দু’জনের চেয়ে এক কদম এগিয়ে তিনি।

এই প্রথম ছোট পর্দার অভিনেত্রী হিনা খানও এসেছিলেন কান-এ। তবে তার এন্ট্রি নিয়ে নেটিজেনরা দু’পক্ষে ভাগ হয়ে যায়। হিনার পাশে দাঁড়িয়েছেন একতা কপূর-সহ অনেকেই।

চমক এখনও বাকি। কান-এর নিয়মিত মুখ সোনম কপূর ও ঐশ্বর্যা রাই বচ্চন কেমন সাজেন, তা নিয়েও আগ্রহ বাড়ছে।


আরো সংবাদ



premium cement
হিজাব: নারীর নিরাপত্তার ঢাল অশ্লীলতায় সাহায্যকারীর বিধান আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ

সকল